• ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে বাড়ির পাশেই ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ,স্বজনদের আহাজারি

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ৫, ২০২০
সুনামগঞ্জে বাড়ির পাশেই ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ,স্বজনদের আহাজারি

 

নিজস্ব প্রতিনিধি, সুনামগঞ্জ:   সুনামগঞ্জ জেলা শহরের মাইজবাড়ীতে ঝুনু মিয়া (৩০) নামে এক ফার্নিচার ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ।
বৃহস্পতিবার ভোরে জেলার সদর উপজেলার কোরবান নগর ইউনিয়নের মাইজবাড়ী পূর্বপাড়া ওই ব্যবসায়ীর নিজ বাড়ির পাশ থেকে লাশ উদ্ধার করা হয়। নিহত ঝুনু মিয়া মাইজবাড়ী গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা তারা মিয়ার ছেলে।

স্থানীয়লোকজন ও নিহতের স্বজনরা জানান, বুধবার (৪ নভেম্বর) রাতে ঝুনু মিয়ার বড় ভাইয়ের শিশুপুত্র অসুস্থ হলে তাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাবার পর শিশুটির অবস্থা আশংকা জনক হওয়ায় চিকিৎসকরা তাকে সিলেটে প্রেরণ করেন। পরে শিশুটির সিলেটে যাওয়ার সব ব্যবস্থা করে দিয়ে রাতেই ঝুনু মিয়া বাড়ির উদ্দেশ্য রওনা হন। কিন্তু রাতে বাড়িতে না আসায় সকালে তার পরিবারের লোকজন তাকে খুঁজাখুঁজির পর বাড়ির পাশে বস্তাবন্দি অবস্থায় তার লাশ দেখতে পায় স্বজনরা। পরে স্বজনরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

পুলিশ জানায়, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা যায় পারিবারিক কলহের জের ধরে হত্যা কাণ্ডের ঘটনা ঘটতে পারে। মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। তারা হলেন, নিহতের ছোট ভাইয়ের স্ত্রী হাফসা বেগম ও তার ভাই নুরুল এবং নিহতের স্ত্রী রুবি আক্তার।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিএম।