• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ছাতকের নোয়ারাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে, মেম্বার প্রার্থী হচ্ছেন জনাব মছব্বির আলী

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ৪, ২০২০
ছাতকের নোয়ারাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে, মেম্বার প্রার্থী হচ্ছেন  জনাব মছব্বির আলী

এ এম সমুজঃ  আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং নোয়ারাই ইউনিয়নের ২নং ওয়ার্ডে  মেম্বার প্রার্থী হয়ে মাঠে নামছেন মৌলা গ্রামের জনাব মছব্বির আলী।  তিনি ইতিমধ্যে গ্রামবাসীকে সাথে নিয়ে গনসংযোগ, এবং উঠান বৈঠক শুরু করে দিয়েছেন। গত ১১ই অক্টোবর তার সমর্থনে নিজ গ্রাম মৌলার সর্বস্তরের জনসাধারণ কে নিয়ে তিনি এক নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেন।

যানা যায়, এলাকার মানুষের চাহিদা ও মতামতের ভিত্তিতে তিনি আগামী নির্বাচনে অংশ নিচ্ছেন। সৎ, মেধাবী, শিক্ষিত ও নিষ্ঠাবান ব্যক্তি হিসেবে  জনাব মছব্বির আলীর এলাকায় ব্যাপক  সুনাম  রয়েছে। তাকে আগামী নির্বাচনে জয়যুক্ত করতে চান ২ নং ওয়ার্ডবাসী।

মছব্বির আলীর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, নোয়ারাই ইউনিয়নের ২ নং ওয়ার্ডবাসীর ভালবাসা ও সহযোগিতা নিয়ে আগামী নির্বাচনে  প্রতিযোগিতা করতে চাই।  তিনি সকলের সহযোগিতার মাধ্যমে ২ নং ওয়ার্ডের প্রতিটি গ্রামের অবহেলিত জন সাধারণের পাশে দাঁড়াতে চান। নিজ ওয়ার্ড কে  সুন্দর ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান।

তিনি বলেন, সকলের ভালবাসা ও মুল্যবান ভোটের মাধ্যমে আগামী নির্বাচনে জয়ী হলে তাদের ন্যায্য দাবী -দাওয়া পূরণ করব ইনশাআল্লাহ। ২ নং ওয়ার্ডের সর্বস্তরের ভোটারের  কাছে তিনি দোয়া, ভালবাসা ও সহযোগিতা কামনা করেন।

উল্লেখ্য যে, আগামী বছরের মার্চ থেকে ধাপে ধাপে শুরু হচ্ছে ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন। গত  নির্বাচনের  মতো এবারও কয়েক ধাপে অনুষ্ঠিত হবে ইউপির ভোট। স্থানীয় সরকারের সবচেয়ে গুরুত্বপূর্ণ ৪ হাজার ১০০ ইউপির নির্বাচন আয়োজনে প্রস্তুতি শুরু করেছে নির্বাচন কমিশন (ইসি)। ফেব্রুয়ারির প্রথমদিকে তপশিল ঘোষণার করার কথা রয়েছে সাংবিধানিক  এই প্রতিষ্ঠানটির।