• ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ৯ই রমজান, ১৪৪৫ হিজরি

জামালগঞ্জে জমি নিয়ে বিরোধে নারী খুন

bilatbanglanews.com
প্রকাশিত মে ২৯, ২০২৩
জামালগঞ্জে জমি নিয়ে বিরোধে নারী খুন
সুনামগঞ্জ প্রতিনিধি:সুনামগেঞ্জর জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের মল্লিকপুর গ্রামের বাড়ির সীমানা নিয়ে পূর্ব বিরোধের জেরে আপন চাচা ও চাচাতো ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে এক দু”সন্তানের জননী(তাদের ভাতিজি) খুন হয়েছেন।

নিহতের নাম জেসমিন বেগম(৩৫)। তিনি মল্লিকপুর গ্রামের মৃত আনোয়ার হোসেনের স্ত্রী। এ ঘটনায় জামালগঞ্জ থানা পুলিশ ঘাতক চাকা মাহমুদ আলীকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে বাড়ির সীমানা নিয়ে বাড়িতে আপন চাচা মাহমুদ আলী ও চাচাতো ভাই আশিকুল ইসলামের সাথে জেসমিন বেগমের কথা কাটাাকটি হয়।

এরই জের ধরে আপন চাচা ও চাচাতো ভাই ধারালো অস্ত্র নিয়ে জেসমিন বেগমের শরীরের বিভিন্ন অংশে আঘাত করলে তিনি রক্তাক্ত হয়ে গুরুতর আহত হন। তাৎক্ষনিক আশপাশের লোকজন ঘটনাস্থলে এসে তাকে দ্রুত জামালগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত জেসমিনের দুটি সন্তান রয়েছে। খবর পেয়ে জামালগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক চাচা মাহমুদ আলীকে আটক করেছে।

এ ব্যাপারে জামালগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাসের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ একজনকে আটক করেছে বাকিরা ঘটনার পরপরই পালিয়ে গিয়েছে। মামলা দায়েরের পর পুলিশ বাকি আসামীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার কথা জানান।