• ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ২৬ জনের প্রাণহানি

bilatbanglanews.com
প্রকাশিত মে ১৫, ২০২৩
মেক্সিকোতে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ২৬ জনের প্রাণহানি

আন্তর্জাতিক ডেস্ক: মেক্সিকোতে সড়ক দুর্ঘটনায় অন্তত ২৬ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় রোববার (১৪ মে) সকালে উত্তরাঞ্চলীয় তামাউলিপাস প্রদেশে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় কর্তৃপক্ষের বরাত দিয়ে এ তথ্য জানায় বার্তা সংস্থা রয়টার্স।

মেক্সিকোর উত্তরাঞ্চলীয় তামাউলিপাস প্রদেশের একটি মহাসড়কে একটি ট্রাক্টর ট্রেইলার ও একটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়মেক্সিকোর উত্তরাঞ্চলীয় তামাউলিপাস প্রদেশের একটি মহাসড়কে একটি ট্রাক্টর ট্রেইলার ও একটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রতিবেদনে বলা হয়েছে, মেক্সিকোর উত্তরাঞ্চলীয় তামাউলিপাস প্রদেশের একটি মহাসড়কে একটি ট্রাক্টর ট্রেইলার ও একটি ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ২৬ জন নিহত হন।

তামাউলিপাসের জননিরাপত্তা মন্ত্রণালয় জানিয়েছে, প্রাদেশিক রাজধানী সিউদাদ ভিক্টোরিয়া থেকে আধা ঘণ্টা দূরে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয় এবং আগুন ধরে যায়। আর সেখানেই মৃত্যু ঘটে। তবে কর্তৃপক্ষ যখন দুর্ঘটনাস্থলে পৌঁছায়, তখন তারা সেখানে ট্রেইলার বহনকারী ট্রাকটি খুঁজে পায়নি।

প্রাদেশিক রাজধানী সিউদাদ ভিক্টোরিয়া থেকে আধা ঘণ্টা দূরে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয় এবং আগুন ধরে যায়।প্রাদেশিক রাজধানী সিউদাদ ভিক্টোরিয়া থেকে আধা ঘণ্টা দূরে দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয় এবং আগুন ধরে যায়।

তামাউলিপাসের প্রসিকিউটর অফিসের একটি সূত্র জানিয়েছে, ট্রাকচালক পালিয়ে গেছেন নাকি দুর্ঘটনায় মারা গেছেন তা সম্পর্কে এখনও নিশ্চিত নন তদন্তকারীরা। অন্যদিকে, ভ্যানে থাকা যাত্রীরা একটি বেসরকারি পরিবহন ব্যবসার সঙ্গে জড়িত বলে ধারণা করা হচ্ছে। তাদের মধ্যে শিশুও রয়েছে বলে জানা গেছে।