• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে জেলা জাতীয় পার্টি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১৫, ২০২৩
রাঙামাটিতে জেলা জাতীয় পার্টি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

 

||মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটিতে জেলা জাতীয় পার্টি’র দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা কমিটি ও অঙ্গসংগঠন সমূহের উদ্যোগে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জেলা জাতীয় পার্টি সভাপতি হারুনুর রশীদ মাতাব্বর’র সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, যথাক্রমে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশীদ ও জাতীয় পার্টি কেন্দ্রীয় মহাসচিব সাবেক সাংসদ মুজিবুল হক চুন্নু।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য , চট্টগ্রাম মহানগরের সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ, জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য, অতিরিক্ত মহাসচিব মো. রেজাউল ইসলাম ভূঁইঞা,জাতীয় পার্টি চেয়ারম্যান’র উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন। জেলা জাতী পার্টি সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা’র সঞ্চালনায় সম্মেলনে
রাঙামাটি পার্বত্য জেলাধীন ১০উপজেলা অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তৃতা করেন।

সম্মেলনের প্রধান অতিথি বলেন, জাতীয় পার্টি কারো সাথে চুক্তি করে জোট করেনি। কারো সাথে আমাদের চিরদিন জোটে থাকতে হবে এমন কোন কথা নেই। তিনি সরকারের মন্ত্রী পরিষদের সমালোচনা করে বলেন, সরকারের মন্ত্রীরা কে কি বলে তারা নিজেরাই জানেন না। তাদের কথা আর কাজের কোন মিল নেই। তিনি আরো বলেন, আওয়ামীলীগের লোকজন বেহেশতে আছে কিন্তু সাধারণ জনগণ সুখে নেই। আওয়ামীলীগ বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য খেলছে। জনগণের ভাগ্যের জন্য তারা কেউ চিন্তা করছে না। একদল চায় ক্ষমতায় থাকতে আর আরেকদল চায় ক্ষমতায় বসতে। দেশের ৫ কোটি যুবকের বেকারত্ব নিয়ে সরকারের কোনই মাথা ব্যাথা নেই। দেশ থেকে ১০ বছরে চার লক্ষ কোটি টাকা বিদেশ পাচার হয়ে গেছে। নির্বিচারে লুটপাট দূর্নীতি চলছে। বিদেশে একের পর এক বেগম পাড়া গড়ে ওঠছে। এসব থেকে মুক্তি পেতে হলে, জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হবে বলে যোগ করেন এ নেতা।

সম্মেলনের শুরুতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।