• ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আট মাস আগেই বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলির!

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ১১, ২০২২
আট মাস আগেই বিচ্ছেদ হয়েছে শাকিব-বুবলির!

বিনোদন ডেস্ক: আট মাস আগেই বিচ্ছেদ হয়েছে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীর। যেকোনো দিন তারা বিষয়টি নিয়ে জনসমক্ষে আসতে পারেন। তাদের ঘনিষ্ঠ একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শাকিব খান-বুবলির বিয়ের তারিখ ছিলো ২০১৮ সালের ২০ জুলাই। আর ২০২০ সালের ২১ মার্চ বুবলী মা হয়েছেন যুক্তরার্ষ্ট্রেও নিউইয়র্ক লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে।

তাদের ঘনিষ্ঠ সূত্রের বরাতে জানা গেছে, ২০২১ সাল থেকেই শাকিব খান ও বুবলির মধ্যে বিবাদ শুরু। সে বছর ১৮ ফেব্রুয়ারি ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার সাইনিং অনুষ্ঠানে দু’জন মুখোমুখি হলেও কেউ কারো সঙ্গে কথা পর্যন্ত বলেননি। তারপরেও সিনেমার শুটিং করেছেন।

এর আগে শাকিবের সাবেক স্ত্রী অপু বিশ্বাস সন্তানের খবর প্রকাশ্যে নিয়ে আসায় ২০১৭ সালের ২২ নভেম্বর শাকিব অপুর সঙ্গে বিচ্ছেদের জন্য আবেদন করেন। ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই দম্পতির বিচ্ছেদ হয়। শাকিব-অপুর ১০ বছরের সংসারে একটি ছেলেসন্তানের জন্ম হয়। বিচ্ছেদের পর থেকে তাদের ছেলে জয় মায়ের সঙ্গে থাকে।

রপর শাকিব-বুবলীকে নিয়ে চলছিল প্রেমের গুঞ্জন। বুবলীর আমেরিকায় পাড়ি দেয়ার পর গুঞ্জন আরো ডালপালা ছড়াতে থাকে। সম্প্রতি সন্তানকে প্রকাশ্যে এনে এসব গুঞ্জন সত্যিই করে দিয়েছেন এ নায়িকা। দুইজনেই জানিয়েছেন, সন্তানের বাবা-মা তারা। এদিকে অপু-বুবলির পর শাকিবের সঙ্গে অন্য নায়িকার প্রেমের গুঞ্জনও রটেছে মিডিয়াতে।