• ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই জিলহজ, ১৪৪৫ হিজরি

জ্যোৎস্না হত্যাকাণ্ড:ঘাতক জিতেশ গোপ সিআইডির হাতে গ্রেফতার

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৮, ২০২২
জ্যোৎস্না হত্যাকাণ্ড:ঘাতক জিতেশ গোপ সিআইডির হাতে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর বাজারের পৌর পয়েন্টে অভি মেডিক্যাল হলে শাহনাজ পারভিন জ্যোৎস্নাকে নৃসংস কায়দায় হত্যার সাথে জড়িত সন্দেহে অভি মেডিক্যাল হলের মালিক জিতেশ গোপকে সিআইডি ঢাকা থেকে আজ সকালে আটক করা হয়েছে বলে খবর পাওয়া গেছে।সংশ্লিষ্ট একটি সূত্রে এ খবর পাওয়া গেছে।

সুনামগঞ্জের জগন্নাথপুরে ফার্মেসী থেকে শাহনাজ পারভীন জ্যোৎস্না (৩৪) নামের এক গৃহবধূর ৬ খণ্ডিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) সকালে লাশ উদ্ধারের পর ঘাতকে ধরতে অভিযান পরিচালনা শুরু করে থানা পুলিশ ও বিভিন্ন গোয়েন্দা সংস্থা, অবশেষে ঢাকা থেকে সিআইডির একটি টিম তাকে গ্রেফতার করে।

সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারী) বেলা ১১টার দিকে জগন্নাথপুর পৌর পয়েন্টের ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটের তালাবন্ধ অভি মেডিকেল হল থেকে খণ্ডিত লাশটি উদ্ধার করা হয়। পরে পরিবারের সদস্যরা লাশটি শনাক্ত করেছেন। ঘটনার পর থেকে ফার্মেসির মালিক জিতেশ গোপ তার পরিবার নিয়ে পলাতক ছিল।

জিতেশ গোপ কিশোরগঞ্জের ইটনা উপজেলার সইলা গ্রামের যাদব গোপের ছেলে। গত ১০ বছর ধরে জগন্নাথপুর বাজারে ঔষধের দোকানে চাকরি করে আসছেন।

এক বছর ধরে ওই মার্কেটে নিজে অভি মেডিকেল হল নামে একটি ফার্মেসি খোলে ব্যবসা করে আসছে।
গোপন সুত্রে জানায় ঘাতক জিতেশকে ঢাকা থেকে সিআইডির গ্রেফতার করেছে।