• ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জে ৪ ঘন্টার ব্যবধানে শিক্ষক বাবা-চিকিৎসক ছেলের মৃত্যু,এক সাথে দাফন

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ২৩, ২০২১
হবিগঞ্জে ৪ ঘন্টার ব্যবধানে শিক্ষক বাবা-চিকিৎসক ছেলের মৃত্যু,এক সাথে দাফন

 

হবিগঞ্জ প্রতিনিধি :: হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট একটি বেসরকারি হাসপাতালে মারা যান হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের মথুরাপুর গ্রামের গোলাম কিবরিয়া ওরফে দিলু মাষ্টার। বাবার মৃত্যুর শোকে চার ঘন্টার ব্যবধানে ছেলে মো. রুবেল মিয়াও হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর কুলে ঢলে পড়েন।

রোববার দিবাগত রাত সাড়ে ১০টায় মারা যান বাবা ও একই রাত আড়াটায় মৃত্যু বরণ করেন ছেলে রুবল মিয়া। এই সংবাদটি জানাজানি হলে এলাকায় জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

স্থানীয় সূত্রে জানা যায়, দিলু মাষ্টার হৃদরোগে আক্রান্ত হলে ছেলে রুবেল মিয়া পিতাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে নিয়ে যান। সেখানে রবিবার দিবাগত রাত আড়াইটায় মারা গেলে এম্বুলেন্স করে পিতার লাশ বাড়ীতে নিয়ে আসেন ছেলে রুবেল মিয়া। বাড়ীতে আসার পর অতিশোকে কান্নাকাটি করতে করতে চার ঘন্টা পর তিনিও অজ্ঞান হয়ে যান। দীর্ঘক্ষণ পরেও আর জ্ঞান ফিরেনি, তাকে নিয়ে যাওয়া হয় হবিগঞ্জ সদর হাসপাতালে। ততক্ষণে ছেলে রুবেল মিয়া চলে যান না ফেরার দেশে।

এনজিও কর্মকর্তা ইকবাল আহমেদ বলেন, দিলু স্যার ভাদগুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক হিসেবে দীর্ঘদিন সুনামের সহিত শিক্ষকতা করেছেন। ছোট বেলায় প্রাইভেট পড়েছি স্যারের কাছে। তিনি খুব ভালো মানুষ ছিলেন। এক কথায় সাদা মনের মানুষ।

স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান ফয়জুল ইসলাম ফজল বলেন, দিলু মাষ্টার দীর্ঘদিন যাবত শিক্ষকতার পেশায় নিয়োজিত ছিলেন। বর্তমানে তিনি অবসরে বাড়ীতেই ছিলেন। তার ছেলে মোঃ রুবেল মিয়া গ্রাম্য চিকিৎসক হিসেবে উচাইল বাজারে একটি ঔষুধের দোকান আছে। বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।(একাত্তরেরকথা)