• ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ব্রিকলেইন জামে মসজিদ ট্রাস্টের ২০২১-২০২৩ সালের জন্য নতুন কমিটি গঠন

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ১১, ২০২১
ব্রিকলেইন জামে মসজিদ ট্রাস্টের ২০২১-২০২৩ সালের জন্য নতুন কমিটি গঠন

বিবিএন ডেস্ক : ঐতিহ্যবাহী ব্রিকলেইন জামে মসজিদের পরিচালনা পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ৯ আগষ্ট রবিবার পূর্ব লন্ডনের ব্রিকলেইন মসজিদের সেমিনারে হলে ব্রিকলেইন জামে মসজিদ ট্রাস্টের দ্বি-বার্ষিক সভা শেষে সর্বসম্মতিক্রমে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়। এসময় মসজিদ কমিটির সদস্য ও নির্বাচন কমিশনারগন উপস্থিত ছিলেন।

এর আগে দ্বি-বার্ষিক সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি আলহাজ্ব সাজ্জাদ মিয়া। সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আলীর পরিচালনায় সভায় কমিটির বিগত দুই বছরের কার্য বিবরনী তুলে ধরা হয়। এছাড়া সভায় ট্রেজারার হামিদুর রহমান চৌধুরী বিগত দুই বছরের হিসাব তুলে ধরলে তা সর্ব সম্মতিক্রমে গৃহিত হয়।

দ্বি-বার্ষিক সভায় কমিটির সদস্যগন বিগত রমজান মাসে ফান্ড রাইজিংয়ে ব্যাপক সফলতা, সুষ্ঠু ও সুন্দরভাবে মসজিদ পরিচালনায় জন্য বিদায়ী কমিটিকে ধন্যবাদ জানান।
দ্বি-বার্ষিক সভা শেষে কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই কে প্রধান নির্বাচন কমিশনার ও চাঁদ চৌধুরীকে সহকারী নির্বাচন কমিশনার করে নতুন কমিটি গঠনের জন্য মনোনয়ন আহবান করা হয়। এতে মাত্র একটি প্যানেল জমা পড়লে আলহাজ্ব সাজ্জাদ মিয়া এমবিইকে সভাপতি, হেলাল উদ্দিন আলীকে সাধারণ সম্পাদক ও হামিদুর রহমান চৌধুরীকে ট্রেজারা পুননির্বাচিত ঘোষণা করে ২৩ সদস্য কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যগন হচ্ছেন সভাপতি আলহাজ্ব সাজ্জাদ মিয়া, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব আব্দুল গফুর খালিসাদার, সহ সভাপতি মো: হরমুজ আলী, সৈয়দ মতুর্জা আলী, আলহাজ্ব নূর উদ্দিন, আমির হোসেন, আলতাফুর রহমান মোজাহিদ, এমডি ইলিয়াস, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন আলী, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল মছব্বির, মতিউর রহমান, হাফিজুর রহমান লাকু, ট্রেজারার হামিদুর রহমান চৌধুরী, সদস্য আলহাজ্ব নূরুল হক লালা মিয়া, ইউসুফ কামালী, আনছারুল হক, আরফিক আলী, আব্দুল খালিক, নূরুল ইসলাম, মশিউর রহমান চৌধুরী মিটু, সৈয়দ কামরুল ইসলাম, মো: সেবা মিয়া, আঙ্গুর আলী, নূরু আলম রাসেল।

নব নির্বাচিত কমিটির সদস্যগন মসজিদের উন্নয়নে কমিউনিটির সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।