• ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পরীমনি ও সাকলায়েনের প্রেম:জন্মদিন পালনের গোপন ভিডিও

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ১০, ২০২১
পরীমনি ও সাকলায়েনের প্রেম:জন্মদিন পালনের গোপন ভিডিও

বিনোদন ডেস্ক : বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনির সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগ উঠেছে অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. গোলাম সাকলায়েন বিরুদ্ধে। গত ১ আগস্ট রাতে পরীমনিকে নিয়ে এডিসি গোলাম সাকলায়েন তার সরকারি ফ্ল্যাটে ১৮ ঘণ্টা অবস্থান করেন। ওই দিনের ঘটনার একটি সিসি ক্যামেরার ফুটেজ ফাঁস হয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, পরীমনির সঙ্গে এডিসি গোলাম সাকলায়েনের পরিচয় হয় গত জুন মাসে। ১৩ জুন উত্তরা বোট ক্লাবে ধর্ষণ চেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের বিরুদ্ধে মামলা করেন পরীমনি। ওই সময় পরীমনিকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয় গোয়েন্দা কার্যালয়ে। তখনই পরীর সঙ্গে প্রথম পরিচয় তদন্ত কর্মকর্তা সাকলায়েনের। এরপর সম্পর্কের গভীরতা।

মঙ্গলবার (১০ আগস্ট) পরী-সাকলায়েনের আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে। একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি ফাঁস করা হয়। ভিডিওটি দেখে ধারণা করা হচ্ছে, এটি সাকলাইনের জন্মদিনে ধারণ করা। ভিডিওতে দেখা যায়, পরীমণি ও সাকলায়েন একসঙ্গে কেক কেটেছেন এবং পরীমণি তার মুখে কেক তুল দিয়েছেন। কেক কাটার পর পরীমণি তাকে চুম্বনও করেছেন।

সাকলায়েনের বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা জানতে পুলিশ সদর দপ্তর থেকে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এছাড়া এডিসি গোলাম সাকলায়েন শিথিলকে গোয়েন্দা বিভাগ (ডিবি) থেকে পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম-পশ্চিম) বদলি করা হয়েছে।