• ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

bilatbanglanews.com
প্রকাশিত জুন ২৮, ২০২১
দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে কলেজ ছাত্র নিহত

বিবিএন ডেস্ক: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নাজিমুল ইসলাম নাজিম জায়গীরদার (১৯) নামে কলেজ পড়ুয়া এক তরুণ নিহত হয়েছেন। রোববার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

নিহত নাজিমুল ইসলাম নাজিম দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের আনছার মিয়া জায়গীরদারের ছেলে। আশংকাজনক অবস্থায় খালিছ মিয়া জায়গীরদার (৩৫), ওয়াকিব মিয়া জায়গীরদার (৪০) ও জিলু মিয়া জায়গীরদারকে (৩৬) সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, এদিন বিকালে বড়মোহা গ্রামের ঈদগাহের মাঠে গ্রামের ছেলেরা ক্রিকেট খেলছিল। এই সময় খেলাকে কেন্দ্র আনছার মিয়ার ছেলে নাজিমুল ইসলাম জায়গীরদার ও একই গ্রামের পুতুল খানের ছেলের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে খাঁ গোষ্ঠীর লোকজন উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নাজিমুল ইসলামের লোকদের ওপর আক্রমণ চালালে তারা বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।

তখন প্রতিপক্ষের লোকজন নাজিম মিয়ার বাড়িতে গিয়ে আক্রমণ চালিয়ে সুলপি দিয়ে তার বুকে ও খালিছ মিয়ার পেটে ঘাই মারে ও অপর দুজনকে আহত করে। তখন ঘটনাস্থলে ৪ জনই গুরুতর আহত হন। আহত অবস্থায় তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নাজিম মিয়া মারা যান। আশংকাজনক অবস্থায় তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. রফিকুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই নাজিম মিয়া মারা যান। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ  করেছে।