• ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ , ২৩শে শাবান, ১৪৪৫ হিজরি

ছাতকে মুক্তিযোদ্ধা অজয় ঘোষের রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ২৫, ২০২১
ছাতকে মুক্তিযোদ্ধা অজয় ঘোষের রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া

 

ছাতক(সুনামগঞ্জ) প্রতিনিধি:ছাতকে পৌর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার ও আওয়ামীলীগ নেতা অজয় ঘোষের রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে। রোববার সকাল ১০টায় শহরের মন্ডলীভোগস্থ ঘোষবাড়ীতে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে পারিবারিক শ্মশান ঘাটে তার শবদেহের অন্তেষ্ট্যিক্রিয়া সম্পন্ন হয়। রাষ্ট্রিীয় মর্যাদা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান। রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র, ২ কন্যা, নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও বহু গুনগ্রাহী রেখে গেছেন। বীর মুক্তিযোদ্ধা অজয় ঘোষ শহরের মন্ডলীভোগ (ঘোষবাড়ী) এলাকার বাসিন্দা।

আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা অজয় ঘোষের আকষ্মিক মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে আসে। এ বীর মুক্তিযোদ্ধাকে পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরীর পক্ষে পৌর পরিষদ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ ফুল ও ফুলের তোড়া দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।

রাষ্ট্রীয় মর্যাদা প্রদানকালে ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন, ছাতক পৌরসভার প্রতিষ্ঠাকালীন মেয়র আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল, পৌর সচিব খান মোহাম্মদ ফারাবী, পৌর কাউন্সিলর তাপস চৌধুরী, দিলোয়ার হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার স্বরাজ কুমার দাস, উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক তপন তরফদার, আওয়ামীলীগ নেতা হাজী আবুল হায়াতসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।