• ১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ , ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

চলন্ত বাসে কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টা: মামলা দায়ের,আসামীদের খুঁজে পুলিশ 

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ২৭, ২০২০
চলন্ত বাসে কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টা: মামলা দায়ের,আসামীদের খুঁজে পুলিশ 
লতিফুর রহমান রাজু,সুনামগঞ্জ:  সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণ চেষ্টার ঘটনায় ড্রাইভার-হেলপারসহ অজ্ঞাতনামা তিন আসামির বিরুদ্ধে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরুণীর বাবা।

রোববার (২৭ ডিসেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম। এর আগে শনিবার (২৬ ডিসেম্বর) রাতে দিরাই থানায় এ মামলা দায়ের করা হয়।

ওসি আশরাফুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা দিরাইগামী একটি যাত্রীবাহী বাসে করে (সিলেট জ-১১০৭২৩) আসছিলেন ওই কলেজছাত্রী।
দিরাই পৌরশহরের সুজানগর এলাকায় আসার পর তিনি ছাড়া বাকি যাত্রীরা নেমে যান।  কোনো যাত্রী না থাকার বাসের ড্রাইভার ও হেলপার মিলে তাকে উত্ত্যক্ত করার এক পর্যায়ে ধর্ষণের চেষ্টা চালায়।
সম্ভ্রম বাঁচতে একপর্যায়ে চলন্ত বাস থেকে লাফ দিয়ে সড়কের পাশে পড়ে যান ওই শিক্ষার্থী। গ্রামবাসী আহত অবস্থায় তরুণীকে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে গেলে রাতেই  চিকিৎসক তাকে উন্নত চিকিৎসা জন্য সিলেট এম এজি ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে পাঠান।
বর্তমানে ওই তরুণী সিলেট ওসমানী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছে।
রাতেই ওই তরুণীর বাবা বাদী হয়ে দিরাই থানায় বাসের ড্রাইভার-হেলপারসহ অজ্ঞাতনামা তিনজনকে আসামি করে মামলা দায়ের করেন।
ওসি আশরাফুল ইসলাম আরও জানান, এঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাদের গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।