• ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

আগামী বছর হাসন রাজার জন্মদিন জাকজমকভাবে পালন করা হবে আমি সহযোগিতা করব – এটিএন বাংলার চেয়ারম্যান

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ২১, ২০২০
আগামী বছর হাসন রাজার জন্মদিন জাকজমকভাবে পালন করা হবে আমি সহযোগিতা করব – এটিএন বাংলার চেয়ারম্যান
লতিফুর রহমান রাজু,সুনামগঞ্জ: এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ডঃ মাহফুজুর রহমান বলেছেন  হাসন রাজার নাম দেশ বিদেশের অগনিত মানুষ জানে কিন্ত তিনি অবহেলিত।
হাসন রাজার নাম ও তার গান আরো পরিচিত করে তুলতে আমার দুটি প্রতিষ্ঠান এটিএন বাংলা ও এটিএন নিউজ কাজ করবে। আগামী বছর মরমী কবির জন্মদিন বিশাল আকারে জাকজমক ভাবে সুনামগঞ্জ পালন করার কথা দিলাম। সকল সহযোগিতা আমি করব।
,: বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি ও পর পর চার বার বন্যার কারণে দীর্ঘ ৯    মাস মরমী কবি হাসন রাজা মিউজিয়াম বন্ধ ছিল। এই সময়ে দেশ বিদেশের অগনিত হাসন রাজা ভক্ত মিউজিয়াম পরিদর্শনে এসে ফেরত যান। এই দীর্ঘ সময়ে মিউজিয়াম কে নতুন আঙ্গিকে সাজানো হয়। আজ ২১ ডিসেম্বর মরমী কবি হাসন রাজার ১৬৬ তম জন্মদিন উপলক্ষে কবির তেঘরিয়ার বাড়ির মিউজিয়াম প্রাঙ্গনে এক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ডঃ মাহফুজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন  ,পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, এটিএন বাংলার চীফ প্রডিউসার জি এম তসলিম, সাবেক উপজেলা চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন,। সভাপতিত্ব করেন মরমী কবি হাসন রাজা মিউজিয়ামের চেয়ারম্যান সামারীন দেওয়ান।