• ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ , ১০ই রজব, ১৪৪৪ হিজরি

অভিযুক্ত আকবর এখনো গ্রেফতার হয়নি, পরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবে রায়হানের পরিবার

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ৮, ২০২০
অভিযুক্ত আকবর এখনো গ্রেফতার হয়নি, পরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবে রায়হানের পরিবার

বিবি এন নিউজ সিলেটঃ  সিলেট নগরের বন্দরবাজার পুলিশ ফাঁড়িতে নির্যাতনে নিহত রায়হান আহমদের পরিবারের সদস্যরা সোমবার (৯ নভেম্বর) সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের সঙ্গে সাক্ষাত করবেন।

রায়হান হত্যা মামলার তদন্ত ও প্রধান অভিযুক্তকে গ্রেপ্তারের ব্যাপারে আলাপ করতে সোমবার ঢাকায় গিয়ে পররাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করবেন তারা।জানা যায়, সম্প্রতি আমেরিকা থেকে রায়হানের চচা আব্দুল কুদ্দুস ও ইংল্যান্ড থেকে রায়হানের বোন জামাই দেশে এসেছেন। সোমবার পররাষ্ট্রমন্ত্রীর সাথে সাক্ষাত করতে তারা দুজনই ঢাকায় যাচ্ছেন । তাদের সাথে স্থানীয় কাউন্সিলর মখলিসুর রহমান কামরানও ঢাকা যাচ্ছেন।

এর আগে গত ২০ অক্টোবর সিলেট নগরের আখালিয়ায় রায়হানের বাড়িতে গিয়ে তাদের পরিবারের সদস্যদের শান্তনা দেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন। এসময় তিনি সাংবাদিকদের বলেছিলেন, আমার ধারণা পুলিশের বহিস্কৃত এসআই আকবর হোসেন ভূইয়া এখনো দেশ ছেড়ে পালাতে পারেনি। তবে দেশ ছেড়ে চলে গেলেও তাকে ফিরিয়ে আনার উদ্যোগ নেওয়া হবেে।

তবে রায়হান হত্যার প্রায় একমাস পেরিয়ে গেলেও প্রধান অভিযুক্ত আকবরকে গ্রেপ্তার করা যায়নি। গোয়েন্দা সূত্রে জানা গেছে, ঘটনার দুইদিন পরই আকবর সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্ত দিয়ে ভারতের মেঘালয়ে পালিয়ে গেছেন। বর্তমানে তিনি মেঘালয় রাজ্যের শিলংয়ে অবস্থান করছেন বলেও জানা গেছে।