• ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাঙামাটিতে ছুরিকাঘাতে হতাহত-২,ঘাতক আটক

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২৫, ২০২৩
রাঙামাটিতে ছুরিকাঘাতে হতাহত-২,ঘাতক আটক

 

|| মুহাম্মদ ইলিয়াস,রাঙামাটি প্রতিনিধি |

রাঙামাটি শহরের বনরূপা কবরস্থান এলাকায় এক যুবকের ছুরিকাঘাতে একজন নিহত ও একজন আহত হয়েছে। নিহতের নাম ইজাবুল হক রাব্বী (২৮) ও আহত ব্যক্তি হলেন, আমীর আলী(৫৬)।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছ, শনিবার বার ভোর আনুমানিক ৫ টার সময় বনরূপা কবরস্থান এলাকায় দু’যুবকের বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির পর ইজাবুল হক রাব্বীর বুকে উপর্যোপরি ছুরিকাঘাত করে অপরজন । মার্কেটের নৈশ প্রহরী আমীর আলী এ সময় রাব্বীকে রক্ষায় এগিয়ে এলে তাকেও ছুরিকাহত করে। আশেপাশের লোকজন এগিয়ে এলে ঘাতক যুবক পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে দু’যুবকের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিলো। গুরুতর আমির আলী বর্তমানে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নিহত যুবক (২৮) বনরূপা মসজিদ মার্কেটের ব্যবসায়ী মোজাম্মেল হকের ছোট ছেলে। শনিবার সকাল ৯ টায় পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন নৈশ প্রহরী আমীর আলী বলেন, ভোররাতে রাব্বী ও তার বন্ধু ঝগড়ায় লিপ্ত হয়। কিছুক্ষণ পরে একজন চলে গিয়ে আবারো ফিরে এসে কোমর থেকে ছুরি বের করেই রাব্বীর বুকের বামপাশে সজোরে আঘাত করে। রাব্বী কিছুটা দূর এগিয়ে আসার প্রচণ্ড রক্তক্ষরণে মাটিতে লুটিয়ে পড়ে। আমি এগিয়ে গেলে ঘাতক যুবক আমাকেও পেছন দিক দিয়ে ছুরিকাঘাত করে। আমার আত্মানাদ শুনে আমার চাচা আবছার এসে উদ্ধার করে।লোকজনকে আসতে দেখে ঘাতক পালিয়ে যায়। পরে দুপুর ২টার সময় ঘাতককে পুলিশ আটক করতে সক্ষম হয়। তার নাম মো: সেলিম (৩০)। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিস্তারিত জানা যায়নি।

নিহতের পিতা ব্যবসায়ী মোজাম্মেল হক বলেন, শুক্রবার দিন গত রাত ১১টার সময় ছেলের সাথে পরিবারের সর্বশেষ কথা হয়েছিলো। সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ শনাক্ত করি।

চাঞ্চল্যকর এ ঘটনার খবর পেয়ে শনিবার সকালেই রাঙামাটির পুলিশ সুপার মীর আবু তৌহিদ জনপ্রতিনিধি সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ অকুলস্থলে ছুটে যান।

রাঙামাটি কতোয়ালী থানার ওসি মো: আরিফুল আমিন বলেন, শনিবার সকালে রাঙামাটি শহরের ফরেস্ট রোডের কবরস্থানের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। তারা। আনুমানিক ভোর সোয়া ৫টার দিকে এ ঘটনা ঘটেছে। যতটুকু জানতে পেরেছি ছেলেটা একটু বাউন্ডুলে স্বভাবের ছিল। পরিবারের সঙ্গেও তার খুব একটা ভালো যোগাযোগ ছিল না।