• ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জে প্রয়াত সাংবাদিক আবেদ মাহমুদ স্মরণে সভা

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ২৩, ২০২২
সুনামগঞ্জে প্রয়াত সাংবাদিক আবেদ মাহমুদ স্মরণে সভা

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে প্রয়াত সাংবাদিক সুনামগঞ্জ রিপোর্টর্স ইউনিটির প্রতিষ্ঠাকালীন সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার সম্পাদক আরটিভির ষ্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ চৌধুরীর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২২ জুলাই) রাতে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নিজস্ব কার্যালয়ে এ স্মরণ সভা হয়।

দৈনিক সুনামগঞ্জের সময়ের সম্পাদক ও রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি সেলিম আহমদ তালুকদারের পরিচালনায় ও রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আল-হেলাল, সাধারণ সম্পাদক হিমাদ্রি শেখর ভদ্র, কার্য নির্বাহী কমিটির সদস্য একে এম মহিম, মাছুম হেলাল, সাবেক সাধারণ সম্পাদক এমরানুল হক চৌধুরী, একাত্তর টেলিভিশন ও দৈনিক কালের কণ্ঠের সুনামগঞ্জ প্রতিনিধি শামস শামীম, সাংবাদিক শামছুল কাদির মিসবাহ্, দিলাল আহমদ, আব্দুল কাইয়ূম প্রমুখ।

বক্তারা বলেন, আবেদ মাহমুদ চৌধুরী ছিলেন সুনামগঞ্জের সাংবাদিক অঙ্গণের জনপ্রিয় মুখ। আমরা তাকে জানি তিনি সব হাসি খুশি থাকতেন। তিনি এ ভাবে হঠাৎ করে চলে যাবেন কেউ চিন্তাই করে নাই। আমরা আত্মার মাগফেরাত কমনা করি। আবেদ মাহমুদ ছিলেন একাধারে ছিলেন ভাল সাংবাদিক তিনি কখোনও অন্যায়ের সাথে আপোষ করেন নি।  আমরা তার পরিবারের প্রতি সমবেদনা জানাই।

সভার শুরুতে আবেদ মাহমুদ চৌধুরীর স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।