• ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অসহায় দুই পরিবারকে নগদ অর্থ প্রদান করলো, নোয়ারাই ইউনিয়ন জনকল্যাণ ফাউন্ডেশন

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২, ২০২১
অসহায় দুই পরিবারকে নগদ অর্থ প্রদান করলো, নোয়ারাই ইউনিয়ন জনকল্যাণ ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের ছাতকে আর্থমানবতার সেবায় নিবেদিত একটি সামাজিক সংগঠন,”নোয়ারাই ইউনিয়ন জনকল্যাণ ফাউন্ডেশন” এটি প্রতিষ্টালীন সময় থেকে নিয়ে এ পর্যন্ত জনকল্যাণমূখী বহু কাজ করে যাচ্ছে।

দেশ ও বিদেশে অবস্থানরত একঝাঁক মেধাবী তরুণদের সমন্বয়ে গঠিত এই সংগঠন সম্পূর্ণ অরাজনৈতিক একটি সামাজিক সংগঠন।

উল্লেখ্য যে,নোয়ারাই ইউনিয়নের বাসিন্দা মির্জাপুর বুড়াইরগাও গ্রামের দিলোয়ার সংগঠনের কাছে আর্থিক সহযোগিতা চাইলে তাকে আজ নগদ অর্থ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সম্মানিত সভাপতি জনাব,আব্দুস সত্তার ও সহ- সভাপতি জনাব,এম শাহিন আহমেদ সহ আরও অনেকেই। এরপর একটি অস্বচ্ছল পরিবারের একজন বাবা তার মেয়ের বিয়েতে সহযোগীতার জন্য বলেছিলেন তাকেও সংগঠনের পক্ষ থেকে নগদ অর্থ প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সম্মানিত সভাপতি জনাব,আব্দুস সত্তার ও সম্মানিত সেক্রেটারি জনাব,ফখরুদ্দিন খান, সমাজ কল্যাণ সম্পাদক মাহবুব রাসেল, সহ-সাংগঠনিক সম্পাদক সিদ্দিক আলী,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ফয়সল আহমদ সহ আরও অনেকেই। দুই পরিবার আর্থিক সহযোগীতা পেয়ে সংগঠনের সকল সদস্যদের জন্য দোয়া করেছেন।

সংক্ষিপ্ত এক বক্তব্যে সভাপতি জনাব আব্দুস ছত্তার বলেন,আমরা প্রতিষ্টালগ্ন থেকে নিয়ে সমাজ সেবায় কাজ করছি আমাদের সাধ্যনুযায়ী ইনশাআল্লাহ আমরা আমাদের এই কাজ অব্যহত রাখবো।
আমরা সমাজের অসহায় মানুষের কল্যাণে সংগঠনের সিংহভাগ অর্থই ব্যয় করছি। পরিশেষে তিনি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন প্রবাসীদের প্রতি যারা সংগঠনকে এগিয়ে নিতে বিভিন্ন সময় আর্থিক সহযোগীতার হাত সম্প্রসারিত করছেন।

সংগঠনের সেক্রেটারি জনাব ফখরুদ্দিন খান বলেন,আমরা আল্লাহর সন্তুষ্টির জন্যই গরীব অসহায় মানুষের সেবা করছি। বিশেষ করে,আমাদের প্রবাসীদের সহযোগীতায় এই কাজ করা আরও সহজ হচ্ছে। তিনি বলেন, আপনারা সবাই দোয়া করবেন আমরা প্রবাসী ও দেশের যেসকল মানবিক মানুষ আছেন তাদের নিয়ে সুন্দর ও সুশৃঙ্খল ভাবে সমাজ সেবায় কাজ করে যাবো।