• ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ , ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ১লা জিলহজ, ১৪৪৩ হিজরি

বঙ্গবন্ধুর পর শেখ হাসিনা একজন সাহসী ব্যাক্তি:পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ১২, ২০২০
বঙ্গবন্ধুর পর শেখ হাসিনা একজন সাহসী ব্যাক্তি:পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

লতিফুর রহমান  রাজু. সুনামগঞ্জ :পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের উন্নয়নে সর্বাত্মক কাজ করে যাচ্ছেন। পদ্মা সেতুর মতো বড় প্রকল্প তিনি করে দেখিয়েছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর এ দেশে কোন সাহাসী ব্যাক্তি থাকতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যিনি -সাধারণ মানুষের কথা চিন্তা করেন এবং তাদের নিয়ে ভাবেন। আমাদের তিনি সবসময় বলেন মানুষের উন্নয়ন হয় এমন প্রকল্প নিয়ে আসেন আমি পাশ করে দিবো। বাংলাদেশ বর্তমানে বিশে^র কাছে রোল মডেল। উন্নয়ন হচ্ছে এবং আগামীতে আরও উন্নয়ন হবে।

শনিবার বিকেলে সুনামগঞ্জ শহরের আব্দুজ জহুর সেতুর পাশের মাঠে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় অনুমোদন হওয়ায় পরিকল্পমন্ত্রীকে সংবর্ধনা ও সুনামগঞ্জের উন্নয়ন ভাবনা শীর্ষক সুধী সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান  ও সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি  নুরুল হুদা মুকুটের সভাপতিত্বে  ও যুবলীগ নেতা সবুজ কান্তি দাস ও  রঞ্জিত চৌধুরী রাজনের   সঞ্চালনায় অনুষ্ঠিত সুধী সমাবেশে বক্তব্য রাখেন, সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ, পুলিশ সুপার মিজানুর রহমান,   সিভিল সার্জন ডাক্তার শামস উদ্দিন এলজিইডির   নির্বাহী  প্রকৌশলী মাহাবুব আলম        বীর   মুক্তিযোদ্ধা   আলী আমজাদ,  নুরুল মোমেন,    শিক্ষাবিদ পরিমল কান্ত  দে ,এডভোকেট হুুমায়ু মঞ্জুর চৌধুরী  ,  পিপি এডভোকেট শাহানা রব্বানী   সৈয়দ আবুল কাশেম, শামীম চৌধুরী ,আকবর হোসেন মঞ্জু     সুনামগঞ্জ সদর উপজেলা  নির্বাহী কর্মকর্তা    ইয়াসমীন    রুমা, জেলা পরিষদের প্রধান নির্বাহী সৈয়দা   শামসাদ  বেগম,  সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক খায়রুল হুদা চপল যুগ্ম আহ্বায়ক আসাদুজজামান  সেনটু  খন্দকার মনজুর আহমদ প্রমুখ।