• ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ , ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ , ১৪ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

লন্ডনে রাফি’র বিয়ে:খাবার পৌঁছে দেয়া হলো সিলেটের ছিন্নমূল মানুষের মাঝে

bilatbanglanews.com
প্রকাশিত ডিসেম্বর ১০, ২০২০
লন্ডনে রাফি’র বিয়ে:খাবার পৌঁছে দেয়া হলো সিলেটের ছিন্নমূল মানুষের মাঝে

নব দম্পতির জন্য দোয়া চাইলেন পিতা জাহেদী ক্যারল

বিবিএন নিউজ ডেস্ক: “বাবা, মাংস খাইতে খুব মন চায়। কয়দিন বা বাঁচবো, যাওয়ার আগে ভালোমন্দ স্বাদ পেতে চাই। সন্তান থেকেও নেই, পথেই ঠেলে দিছে এই বয়সে, মানুষ দয়া না করলে খাই কিভাবে?” এসব কথা বলেন নগরীর আলিয়া মাদ্রাসার পাশের ফুটপাতে থাকা তমিরুননেছা নামের এক বৃদ্ধা।

  এভাবে অনেক ছিন্নমূল অসহায় খাবারের জন্য আকুতি জানায়। কপালের চামড়া কুঁচকে গেছে, দাঁত ক্ষয়ে গেছে, তবুও খাবার ইচ্ছাটা সৃষ্টিকর্তা কেড়ে নেন নি। তাই এখনো পথে নামে আহারের জন্য, আপনাদের দিকে তাকিয়ে থাকে খাবারের আশায় ছিন্নমূল অসহায়দের কথা চিন্তা করে অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট’র অন্যতম উপদেষ্টা যুক্তরাজ্য প্রবাসী মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারলের একমাত্র ছেলে মো: আব্দুল মুহাইমিন রাফি’র বিবাহ উপলক্ষে অগ্রদূত ছাত্র পরিষদ সিলেট একটি ব্যাতিক্রমী আয়োজন করে।

রবিবার রাতে কনকনে শীতের মধ্যে সিলেট নগরীর চৌহাট্রা পয়েন্টসহ নগরীর বিভিন্ন পয়েন্টে পথশিশু, গরীব, অসহায় ও ছিন্নমূল মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করে এ সংগঠনটি। খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন- অগ্রদূত ছাত্র পরিষদ’র উপদেষ্টা সাংবাদিক হুমায়ুন কবির লিটন, সংগঠনের সভাপতি কাবিল আহমদ ইমন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল রাবু, অর্থ সম্পাদক আব্দুর রব জাহিদ, প্রবাসী সম্পাদক হামিদুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলাম, প্রকাশনা সম্পাদক নাহিদ আহমদ, সহ প্রকাশনা সম্পাদক কামরান আহমদ, সমাজ সেবা সম্পাদক লাহিন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক ইয়াছির আরাফাত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, নাহিদ আহমদ, রাশেদ আহমদ, আলি হুসাইন রানা, সাব্বির আহমদ, সাদিক আহমদ, রিপন আহমদ, সাকিল খান শাহরিয়া, মাউন আহমদ চৌধুরী প্রমুখ।

এই মহৎ কাজ সুন্দর ও সফল ভাবে সমাপ্ত করার জন্য অগ্রদূত ছাত্র পরিষদের সকল সদস্যদের ধন্যবাদ জানান মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল। তিনি নব দম্পতির জন্য দোয়া কামনা করেন।

এদিকে লন্ডনেও যুক্তরাজ্য প্রবাসী সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর ছেলের বিয়ে উপলক্ষে টাওয়ার হ্যামলেটস ও কেমডেন এলাকার হোমলেস পরিবারের মধ্যে নিজ হাতে খাদ্য ও গরম কাপড় (স্লিপিং ব্যাগ) বিতরণ করেন বিশিষ্ট সমাজকর্মী আবু তাহের, হেলাল উদ্দিন, সাহেদ চৌধুরি, ফয়ছল আহমেদ ও মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •