• ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

দিরাইয়ে পরিকল্পনামন্ত্রীর সফর বাতিলের দাবিতে আন্দোলনে উপজেলা আওয়ামীলীগ

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ১৪, ২০২১
দিরাইয়ে পরিকল্পনামন্ত্রীর সফর বাতিলের দাবিতে আন্দোলনে উপজেলা আওয়ামীলীগ

বিশেষ প্রতিনিধি,সুনামগঞ্জ থেকে: সুনামগঞ্জের দিরাইয়ে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের সফর নিয়ে বিব্রত উপজেলা আওয়ামী লীগ। পরিকল্পনামন্ত্রীর সফর পুনর্বিবেচনার দাবিতে তিনদিনের আন্দোলন কর্মসূচির ঘোষণা দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

কর্মসূচির মধ্যে আছে- আগামী ১৬ ফেব্রুয়ারি বেলা ১টায় স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন, ১৮ ফেব্রুয়ারি দুপুর ১২টায় জগদল বাজারে প্রতিবাদ সমাবেশ ও  ২০ ফেব্রুয়ারি কালো পতাকা উত্তোলন। আজ শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ উদ দৌলার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের পরিচালনায় অনুষ্ঠিত এক বিশেষ সভায় আনুষ্ঠানিকভাবে তিনদিনের এ আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হয়।

 

সভায় বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সোহেল আহমদ, সাবেক উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট অভিরাম তালুকদার, যুগ্ম-সম্পাদক লুৎফুর রহমান এওর মিয়া, জগদল ইউনিয়নের চেয়ারম্যান শিবলী আহমেদ বেগসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় নেতৃবৃন্দ বলেন, আমরা উন্নয়ন চাই। কিন্তু তারেক রহমান ও বিএনপির এজেন্ডা বাস্তবায়ন চাই না। আমরা বিব্রত। মন্ত্রী মহোদয়ের এই সফর পুনর্বিবেচনার দাবি করছি। তা না হলে আমরা আন্দোলনের কর্মসূচি হাতে নিয়েছি।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা বলেন, দিরাই-শাল্লার সাংসদ জাতীয় নেতা প্রয়াত সুরঞ্জিত সেনগুপ্তের স্ত্রী ড. জয়া সেনগুপ্তা ও উপজেলা আওয়ামী লীগকে বাদ দিয়ে তারেক রহমানের ঘনিষ্ঠ সহচর বিএনপি নেতা মিজানুর রহমান ও তার অনুসারীদের আহ্বানে পরিকল্পনামন্ত্রীর দিরাই সফর আওয়ামী লীগ কোনোভাবেই মেনে নিতে পারে না।

উল্লেখ্য, আগামী ২০ ফেব্রুয়ারি দিরাই সফরে আসার কথা পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের। তিনি ওইদিন জগদল ২০ শয্যা হাসপাতালের কার্যক্রম উদ্বোধন করবেন এবং দিরাইয়ের সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়ন সভা ও ফসলরক্ষা বাঁধের কাজের অগ্রগতি নিয়ে আলোচনা সভায় অংশগ্রহণ করবেন।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •