• ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

চলন্ত বাসে কলেজছাত্রীধর্ষণ চেষ্টার মূল আসামী বাস চালক শহীদ মিয়া তিন দিনের রিমান্ডে

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ৪, ২০২১
চলন্ত বাসে কলেজছাত্রীধর্ষণ চেষ্টার মূল আসামী বাস চালক শহীদ মিয়া তিন দিনের রিমান্ডে
লতিফুর রহমান রাজঃঃ সুনামগঞ্জ: জেলার দিরাইয়ে চলন্ত বাসে কলেজছাত্রীধর্ষণ চেষ্টার মূল আসামী বাস চালক শহীদ মিয়াকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন    আদালত। সোমবার তাকে সুনামগঞ্জ মূখ্য বিচারক রাগীব নূরের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাইলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান জানান, মামলার অপর পলাতক আসামী বক্কর এখনও ধরা পড়েনি , বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালাচ্ছে।
গত ২ জানুয়ারি সুনামগঞ্জ শহরের পুরাতন বাসস্টেশন থেকে সিআইডি শহীদ কে গ্রেফতার করে ঢাকায় নিয়ে সংবাদ সম্মেলন করে । পরে তাকে দিরাই থানা পুলিশ কে হস্তান্তর করেন। আজ সোমবার তাকে আদালতে তোলা হয়।
২৭ ডিসেম্বর গভীর রাতে রশিদ আহমদ নামের চালকের সহকারীকে (হেলপার) ছাতকের বুরাইরগাঁও থেকে আটক করে সিলেটের পিবিআই।
সিলেটের লামাকাজী থেকে ২৬ ডিসেম্বর বিকেলে দিরাই যাচ্ছিলেন ওই কলেজছাত্রী। দিরাই পৌরসভার সুজানগর গ্রামের পাশে যাত্রীবাহী বাসের সবাই নেমে যাওয়ার পর একা হয়ে যান ওই ছাত্রী। এসময় চালক ও তার সহকারী কলেজছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। সম্ভ্রম বাঁচাতে ওই ছাত্রী চলন্ত বাস থেকে লাফিয়ে পড়েন।

স্থানীয় বাসিন্ধারা সড়কের পাশ থেকে আহত অবস্থায় উদ্ধার করে দিরাই হাসপাতালে নেন। মাথায় গুরুতর আঘাত পাওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পরে পুলিশ বাসটি জব্দ করে। রাতেই ছাত্রীর বাবা বাদী হয়ে বাসের চালক শহীদ মিয়া ও তার সহকারী রশিদ আহমদকে আসামি করে দিরাই থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।

ওই ছাত্রী দিরাই ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তিনি বর্তমানে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।