• ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ছাতকে সাহেল চেয়ারম্যান পালানোর ঘটনায় থানায় ৩৪ জনের নাম উল্লেখ সহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ১৬, ২০২৪
ছাতকে সাহেল চেয়ারম্যান পালানোর ঘটনায় থানায় ৩৪ জনের নাম উল্লেখ সহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক; ছাতকে পুলিশের হাত থেকে আসামি ছিনতাইর ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে সিংচাপইড় ইউনিয়নের কালিপুর পয়েন্টে এ ঘটনা ঘটে। এ সময় সিংচাপইড় ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মো.সাহেলকে পুলিশ আটকের পর তিনি বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে লোক জড়ো করেন এবং পুলিশের সাথে তার লোকজন মারামারিতে জড়িত হয়। এ সুযোগে পালিয়ে যান ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মো. সাহেল। এ ঘটনার সাথে জড়িত ৫ জনকে সন্ধ্যায় যৌথ বাহিনী আটক করেছে।
ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মো. সাহেল সুনামগঞ্জ
সদর থানায় দ্রুত বিচার আইনে দায়েরি মামলার তদন্তে
প্রাপ্ত আসামি। (মামলা নং ৫,তারিখ ০৪.০৯.২৪) তিনি
ইউনিয়নের গহরপুর গ্রামের মৃত শামসুদ্দিন মিয়ার পুত্র।

আটক আসামি সিংচাপইড় গ্রামের আব্দুল জব্বারের পুত্র মোঃ কামাল আহমদ (২৬),গহরপুর গ্রামের আব্দুল বারীর পুত্র মোঃ ইজাজুর রহমান (২৭), মাওলানা নুর উদ্দিন আহমদের পুত্র মোঃখলিলুর রহমান (২৯),ছত্রিশ কালিপুর গ্রামের আব্দুল আউয়ালের পুত্র মোঃ রেজা মিয়া (২৫) ও গহর পুর গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোঃ সাইম উদ্দিন (২০) সহ সাহাব উদ্দিন মো.সাহেলকে প্রধান আসামি করে ৩৪ জনের নাম উল্লেখ সহ ছাতক থানায় একটি (মামলা নং ১০) দায়ের করা হয়েছে।
বুধবার সরকারি কাজে বাঁধা প্রদান, পুলিশকে আহত করে আসামি ছিনতাইর অভিযোগ এনে ছাতক থানায় এ মামলাটি দায়ের করেন জাউয়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ,পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো.আব্দুস
সালাম। দায়েরি এ মামলায় অজ্ঞাত নামা আসামি ১৫০ জন রয়েছেন।

ছাতক থানার অফিসার ইনচার্জ মো.গোলাম কিবরিয়া হাসান জানান,সুনামগঞ্জ সদর থানার একটি মামলায় তদন্তে প্রাপ্ত আসামি ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মো.সাহেলকে মঙ্গলবার পুলিশ আটকের পর তাকে ছিনিয়ে নেয়া হয়। এ সময় পুলিশ আহত হয়েছে। এই
ঘটনায় সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর আক্রমণ করার অপরাধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার সকল আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।