• ১৭ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ১লা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

তালামীযে ইসলামিয়া নোয়ারাই পূর্ব ইউনিয়ন শাখা’র কাউন্সিল ও অভিষেক সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ৭, ২০২৪
তালামীযে ইসলামিয়া নোয়ারাই পূর্ব ইউনিয়ন শাখা’র কাউন্সিল ও অভিষেক সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া ছাতক (উত্তর) উপজেলাধীন নোয়ারাই পূর্ব ইউনিয়ন শাখার কাউন্সিল ও অভিষেক অনুষ্ঠান,০৫ অক্টোবর ২০২৪ ,শনিবার,বেলা ২ঘটিকায়, জয়নগর পয়েন্ট প্রতিভা কোচিং সেন্টারে সম্পন্ন হয়।

কাউন্সিল প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ও দায়ীত্বশীলদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের ছাতক (উত্তর) উপজেলার সভাপতি মুহাম্মদ হাফিজুর রহমান।
সহকারী নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি আব্দুল আহাদ নোমানী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সুনামগঞ্জ জেলা তালামীযের সাবেক সহ অফিস সম্পাদক মাও.মাহবুবুল আলম, সাবেক সদস্য কবি টিএ সোলেমান ।সংগঠনের ছাতক (উত্তর) উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সেবুল আহমদ,আল আজর সুফিয়া হিফজুর কোরআন মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ নিজাম উদ্দিন, জয়নগর হিফজুল কোরআন মাদ্রাসার প্রধান শিক্ষক হাফিজ জাবেদ আহমদ,ইসলামপুর ইউনিয়ন তালামীযের সভাপতি হাফিজ জুনাই়দ আহমদ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে হাফিজ মোহাম্মদ আলী-কে সভাপতি, হাফিজুর রহমান-কে সাধারণ সম্পাদক ও আলী হোসেন-কে সাংগঠনিক সম্পাদক করে ২৩সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য দায়িত্বশীল হলেন সহ সভাপতি মাছুম আহমদ, আবু সাইদ সুমন,
সহ সাধারণ সম্পাদক জাবেদ হোসেন মোহন, সহ-সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক সাজিদুর রহমান, সহ-প্রচার সম্পাদক মুরসালিন আহমদ, অর্থ সম্পাদক মাহবুবুর রহমান, আফিস সম্পাদক রাসেল আহমদ, সহ-অফিস সম্পাদক আব্দুল গফুর,
প্রশিক্ষণ সম্পাদক জাবেদ আলী, সহ-প্রশিক্ষণ সম্পাদক হুসাইন আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাহিন আহমদ, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক অমিত হাসান,তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফাহিম আহমদ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহরিয়ার নাজেফ,
সদস্য, আব্দুল লতিফ, জুবায়ের আহমদ, সুয়াবুর রহমান, জিনান আহমদ, তোফায়েল আহমদ প্রমুখ।