• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকে ৩০০ বস্তা ভারতীয় চিনি ভর্তি একটি কাভার্ডভ্যান সহ ২চোরাকারবারী আটক

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ২২, ২০২৪
ছাতকে ৩০০ বস্তা ভারতীয় চিনি ভর্তি একটি কাভার্ডভ্যান সহ ২চোরাকারবারী আটক

 

ছাতক সংবাদদাতা:ছাতকে চোরাই পথে আনা ৩০০ বস্তা ভারতীয় চিনি ভর্তি একটি কাভার্ডভ্যান সহ দুই চোরাচালান কারবারীকে আটক করেছে থানা-পুলিশ।

বৃহস্পতিবার ২১ মার্চ সকাল ৭ টা ১০ মিনিটে জগন্নাথপুর ডাবর রোডের ছাতক উপজেলার ভাতগাও ইউনিয়নের কচুরগাও এলাকায় থানা পুলিশের এক বিশেষ অভিযান চলাকালে একটি নীল ও হলুদ রংয়ের এস.কে কার্গো সার্ভিস নামীয় কাভার্ড ভ্যান হইতে ৩০০ বস্তা,অর্থাৎ (১৫০০০) কেজি আমদানী নিষিদ্ধ ভারতীয় চিনিসহ দুই চোরাকারবারীকে গ্রেপ্তার করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ ওসি মো: শাহ আলম জানান।

জানা যায়, ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম এর দিক নির্দেশনায় এসআই এস.এম. মাইনুল ইসলাম, এসআই আসাদুজ্জামান, এসআই মোঃ সিকান্দর আলী, এএসআই মোহাম্মদ তোলা মিয়া, এএসআই মোঃ শরিফুল ইসলাম, সঙ্গীয় ফোর্স সহ থানা এলাকায় এ বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় চোরাচালান কারবারের সাথে জরিত যশোর জেলার কোতোয়ালি থানারনমুরালী মোড় ৯ নং ওয়ার্ডের মুছা মিয়ার ছেলে রিপন মিয়া (২৮) ও সুনামগঞ্জের সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামের আশ্রব আলীর ছেলে আব্দুল মনাফ (৩০) সহ ঢাকা মেট্রো ট ১৬-৭৯৩৭ নং একটি কাভার্ডবভ্যান হইতে ৫০ কেজি ওজনের ৩০০ বস্তায় মোট-১৫০০০ কেজি আমদানী নিষিদ্ধ ভারতীয় চিনি আটক করা হয়। যার আনুমানিক মুল্য ১৬,৫০,০০০/- (ষোল লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। আটককৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে এসআই এস.এম মাইনুল ইসলাম বাদী হয়ে ১৯৭৪ সালের স্পেসিয়াল পাওয়ার এক্টে মামলা নং -১৩/২৪ দায়ের পূর্বক ধৃত আসামিদের কে পুলিশ স্কটের মাধ্যমে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

এব্যাপারে থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, আটকৃত আসামিদেরকে শুক্রবার বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। ঘটনায় জরিত অন্যান্য আসামীদের বিরুদ্ধেও আইনি ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও চোরাচালান কারবারীদের বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।