• ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ছাতকে লাঙ্গলের মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলমের গণসংযোগ

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ১৬, ২০২৩
ছাতকে লাঙ্গলের মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলমের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা শাখার সভাপতি সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের মনোনয়ন প্রত্যাশী জাহাঙ্গীর আলম গণসংযোগ করেছেন। এর আগে তিনি উপজেলার ইসলামপুর ইউনিয়ন, কালারুকা ইউনিয়নসহ দোয়ারাবাজার উপজেলার ৯টি ইউনিয়নে গণসংযোগ করেছেন। এর ধারাবাহিকতায় ছাতক উপজেলার সব ক’টি ইউনিয়নে পর্যাক্রমে তিনি গনসংযোগ করবেন।

সোমবার দিনব্যাপী ছাতক উপজেলার গো‌বিন্দগঞ্জসহ আশপাশ এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগকালে তিনি বলেন, দেশের এ ক্রান্তিলগ্নে নেতৃত্বের পরিবর্তনের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি জাতীয় পার্টির মনোনয়ন চাই। নির্বাচিত হলে এ অঞ্চলের জনগণের কাঙ্ক্ষিত উন্নয়নের স্বার্থে সর্বদা নিজেকে নিবেদিত রাখব বলে আমি প্রতিশ্রুতিবদ্ধ। মূলত এ লক্ষ্যেই দীর্ঘদিন ধরে আমি নিজেকে জনগণের পাশাপাশি রেখেছি।

গণসংযোগকালে তার সঙ্গে ছিলেন উপজেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক আবদুল ছালিক মিলন তালুকদার, সদস্য ইজ্জাদুর রহমান, ছাতক উপজেলা যুবসংহতির সভাপতি জুবেদ আলী জুবেদ, সাধারণ সম্পাদক মনির উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক ডা. আবদুল আহাদ, যুব সংহতির নেতা আবদুল গনি, সদস্য সমুজ আলী, নজরুল ইসলাম, ফজলুর ইসলাম, ফয়জুল আমিন প্রমূখ।