• ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সভাপতি নির্বাচিত হয়েছেন ছাতকের আল-আমিন রহমান

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ১৪, ২০২৩
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সভাপতি নির্বাচিত হয়েছেন ছাতকের আল-আমিন রহমান

 

বিবিএন ডেস্ক:বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সিলেট বিভাগ তথা সুনামগঞ্জের কৃতি সন্তান,ছাতক উপজেলার বাসিন্দা আল-আমিন রহমান। তিনি ছাতক উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের ছোট বিহাই গ্রামের মৃত এখলাছুর রহমানের পুত্র।

বৃহস্পতিবার (১৩ জুলাই) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সাদ্দাম হুসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে মেধাবী ছাত্রনেতা আল-আমিন রহমানকে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্রনেতা আল- আমিন রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় বে-সরকারি বিশ্ববিদ্যালয় বিষয়ক সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

শিল্প শহর ছাতকের এই মেধাবী ছাত্রনেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হিসাবে নির্বাচিত হওয়ায় আওয়ামীলীগ,ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের মধ্যে উৎফুল্লতা বিরাজ করছে। গণমাধ্যম সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে তাঁকে অভিনন্দন জানাচ্ছেন নেতা কর্মীরা।