• ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাঙামাটির নানিয়ারচরে অজ্ঞাত কারণে এসিড পানে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ২৯, ২০২৩
রাঙামাটির নানিয়ারচরে অজ্ঞাত কারণে এসিড পানে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

 

|| রাঙামাটি প্রতিনিধি ||

রাঙামাটির সন্ত্রাস কবলিত জনপদ নানিয়ারচরে অজ্ঞাত কারণে ব্যাটারির এসিড পানে কলেজ শিক্ষার্থী স্বপন চাকমা(১৮)’র মৃত্যু হয়েছে।

পুলিশ, হাসপাতাল সংশ্লিষ্ট সূতৃর জানিয়েছে, সরকারি কেলেজের দ্বাদশ বর্ষের স্বপন চাকমা গত শনিবার (২২ এপ্রিল) রাত আনুমানিক ১১টার সময় ব্যাটারীর এসিড পান করে। গত বুধবার ( ২৬ এপ্রিল) তাকে চিকিৎসার জন্য হাসপালে ভর্তি করা হয়। মাঝখানে ৫দিন পর্যন্ত বিনা চিকিৎসায় কোথায় এবং কেন ছিলো অথবা কে বা কারা আটকে রাখলো কি-না সেই প্রশ্ন তুলেছে কেউ কেউ। এ মৃত্যুকে রহস্যজনক বলে দাবী নাম প্রকাশে অনিচ্ছুক এক গ্রামবাসী। নিহত যুবক ছনখোলা সাবেক্ষ্যং এলাকার জয় মঙ্গল চাকমার ছেলে। গত বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ৯. ৫০ টার সময় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ব্যাপারে নানিয়ারচর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মামলা নং -২ তারিখ-২৭-০৪-২০২৩। রহস্যজনক কারনে কলেজ শিক্ষার্থীর এ মৃত্যু নিয়ে কেউই মুখ খুলতে নারাজ।

নানিয়ারচর থানার ওসি সুজন হালদার কলেজ শিক্ষার্থীর মৃত্যু বিষয়ে সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তদন্তের পর বিস্তারিত বলা যাবে।