• ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

আমেরিকায়’কুকুরের ছোড়া গুলিতে’একজনের মৃত্যু

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ২৭, ২০২৩
আমেরিকায়’কুকুরের ছোড়া গুলিতে’একজনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক: কুকুরের ছোড়া গুলিতে যুক্তরাষ্ট্রে এক ব্যক্তির মৃত্যুর খবর উঠে এসেছে দেশটির গণমাধ্যমে। শুনতে অবাক করার মতো হলেও এমনটি ঘটেছে বলে স্কাই নিউজের এক প্রতিবেদনে জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের কানসাস রাজ্যের কেউডা স্প্রিংস শহরের কাছে। পুলিশ জানিয়েছে, নিহতের বয়স ৩০ বছর। তবে পুলিশ তার পরিচয় প্রকাশ করেনি। ঘটনাটি ঘটেছে একটি পিকআপে। গাড়ির পিছনে পাওয়া সরঞ্জামগুলো ইঙ্গিত করে, এটি একটি শিকার সম্পর্কিত ঘটনা ছিল।

নিহত পিকআপের চালকের পাশে যাত্রীর আসনে বসেছিলেন। আর পিকআপের পেছনে ছিল বোঝাই রাইফেল ও কুকুর। হঠাৎ কোনো কারণে কুকুরের পা রাইফেলের ট্রিগারে পড়ে যায়। আর এভাবেই ঘটে যায় দুর্ঘটনা। গুলি বেরিয়ে এসে যুবকের পিঠে বিদ্ধ করে।

ওয়েলিংটনের অগ্নিনির্বাপণ বিভাগের প্রধান টিম হে জানান, চালকের আসনে থাকা ব্যক্তিটি অক্ষত ছিল। সুমনার কাউন্টি শেরিফের কার্যালয় স্থানীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক বিবৃতিতে জানিয়েছে, কুকুরের পা লাগার কারণেই রাইফেল থেকে গুলি বের হয়ে গিয়েছিল।

বিবৃতিতে আরও বলা হয়, যাত্রী আসনে থাকা যুবককে পেছনে গুলি করা হয়।যুবককে বাঁচাতে জরুরি পরিষেবা ডাকা হয়। তাকে বাঁচাতে সব ধরনের চেষ্টা করা হচ্ছে। কিন্তু সব প্রচেষ্টা ব্যর্থ হয়।

কাউন্টি শেরিফ দপ্তর জানিয়েছে, এ ঘটনায় অধিকতর তদন্ত চলছে। গাড়ি ও কুকুরটির প্রকৃত মালিক প্রাথমিকভাবে জানা যায়নি।