• ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত এপ্রিল ২৩, ২০২২
তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বিবিএন ডেস্ক: তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার (১৯ই এপ্রিল) পুর্ব লন্ডনের একটি হোটেলে এ ইফতার ও দোয়া মাহফিলে ক্লাবের উপদেষ্টা ও সাবেক কাউন্সিলার আব্দুল আসাদের সভাপতিত্বে ও চেয়ারম্যান মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারলের পরিচালনায় শুরতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মনসুর আলী তাজ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র সাধারণ সম্পাদক ও লন্ডন মহানগর আওয়ামীলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমিনুল হক জিল্লু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্টের চেয়ারম্যান ও গোলাপগজ্ঞ স্যোসেল এন্ড কালচারেল ট্রাস্টের সেক্রেটারি মো: দিলওয়ার হোসেনে, টাওয়ার হ্যামলেটস ব্যাডমিন্টন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা শামিম আহমেদ, ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, সেক্রেটারি ফারুক ফুহাদ চৌধুরী, জনপ্রিয় খেলোয়াড় ও ট্রেজারার মুয়াজ্জিম আহমেদ রিবু প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক জিল্লু বলেন, রমজানের শিক্ষা তাকওয়া অর্জন। আর তাকওয়া হচ্ছে মানবিক গুণাবলীর সমাহার। এই সকল গুণাবলী অর্জনের পরম সময় হচ্ছে রামাদ্বান। তাই তিনি সবাইকে রামাদ্বানের সময়কে কাজে লাগানোর আহ্বান জানান এবং তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ভুয়সী প্রশংসা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের অন্যতম প্রতিষ্ঠাতা সালেহ আহমেদ, ডকল্যান্ড ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান তানভীর আহমেদ, তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, স্পোর্টস সেক্রেটারি মুহাম্মদ চান মিয়া, মেম্বারশিপ সেক্রেটারি মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারি মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য , আয়নুল হক, মোহাম্মদ আবু জাফর বাচ্চু , রাহুল আহমদ, রাজু, সুহান, জুয়েল, ডুয়েল, সুমন, রাসু, ওয়াহিদ, আকছার, রুবেল, শিরুল প্রমুখ।