• ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

হবিগঞ্জে বাস-ট্রাক ত্রিমুখী সংঘর্ষ,নিহত ৪

bilatbanglanews.com
প্রকাশিত মার্চ ১২, ২০২২
হবিগঞ্জে বাস-ট্রাক ত্রিমুখী সংঘর্ষ,নিহত ৪

বিবিএন ডেস্ক: ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের উলুকান্দি এলাকায় দুই বাস ও একটি ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ৪ জন মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরও অনেক যাত্রী। আহতদের অনেকেই সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঘটনার পর পরই উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে রাখে। তাদের অভিযোগ, হাইওয়ে পুলিশের ধাওয়ার কারণে ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই হবিগঞ্জ ও শায়েস্তাগঞ্জসহ বিভিন্ন উপজেলার ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত দুমড়ে মুচড়ে যাওয়া বাসগুলোর ভেতর থেকে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

জানা যায়, শুক্রবার রাত ১০টার দিকে মহাসড়কের উলুকান্দি এলাকায় হাইওয়ে পুলিশ একটি মালবোঝাই ট্রাককে ধাওয়া করে। ট্রাকটি দ্রুত চালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ বাঁধে। তখন পেছন দিক থেকে আসা আরেকটি বাস দুর্ঘটনাকবলিত বাসকে ধাক্কা দেয়।

তবে নিহতদের পরিচয় সনাক্ত হয়নি। ঘটনার পরপরই স্থানীয় জনগণসহ সিএনজি শ্রমিকরা সড়ক অবরোধ করে রাখে। হবিগঞ্জ, চুনারুঘাট ও শায়েস্তাগঞ্জ থানার আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন।

হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডিএডি জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে ২ জন মারা যাওয়ার তথ্য নিশ্চিত করেন।

সদর আধুনিক হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত ওমর ফারুক জানান, হাসপাতালে তারা আরও দুইজনের লাশ পেয়েছেন। আহত ভর্তি করেছেন ১১ জন। তাদের সবার অবস্থা আশংকাজনক।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অজয় দেব ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, রাত ১০টার দিকে আশিক পরিবহন ও শ‍্যামলী পরিবহনের বাস এবং একটি ট্রাকের মধ‍্যে এ সংঘর্ষ হয়।