• ২৫শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ , ১১ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা রমজান, ১৪৪৪ হিজরি

ছাতকে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা: ভাইয়ের দাবী পরিকল্পিত হত্যা   

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২৪, ২০২১
ছাতকে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা: ভাইয়ের দাবী পরিকল্পিত হত্যা   
নিজস্ব প্রতিবেদক: সুনামগঞ্জের ছাতকে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। স্বামীর বাড়ির বসতঘর সংলগ্ন বাথরুমের একটি বাঁশের তীরের সাথে গলায় ওড়না পেঁছিয়ে আত্মহত্যা করে গৃহবধূ রেজিয়া বেগম (৩২)। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার ছৈলা-আফজলাবাদ ইউনিয়নের রাধানগর গ্রামে। রেজিয়া বেগম রাধানগর গ্রামের সিএনজি অটোরিকশা চালক আলী হোসেনের স্ত্রী।
এদিকে ওই গৃহবধূর পিতার বাড়ির লোকজনের দাবী এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ছাতক থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামান খবর পেয়ে বিকেলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। এসময় উত্তর খুরমা ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল আহমদ উপস্থিত ছিলেন।
স্থানীয় সুত্রে জানা যায়, প্রায় ছয় বছর আগে তাদের বিয়ে হয়েছিল। এর মধ্যে পরিবারে অভাবের তাড়না মেটাতে একবছর মধ্যপ্রাচ্যের ওমানে ছিলেন রেজিয়া বেগম। তাদের কোন সন্তানাদিও নেই। রেজিয়া বেগম উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের বড়বিহাই গ্রামের মৃত গাবরু মিয়ার কন্যা। ইতিপূর্বে স্বামী-স্ত্রীর সংসারে অমিলের কারনে সালিশ বৈঠকও হয়েছে বলে স্থানীয় একাধিক লোক জানিয়েছেন। রেজিয়া বেগমের ভাই নুর মিয়া জানান, তার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে।
ছাতক থানার উপ-পরিদর্শক আসাদুজ্জামানের মোবাইলে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। পরে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। তবে থানার ওসি (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান গৃহবধূর লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মূল কারণ জানা যাবে।