• ৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৩শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বোনকে সর্বনাশ করলো দুই ভাই: মায়ের মামলায় গ্রেফতার হয়ে কারাগারে ঠাঁই

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ৩০, ২০২১
বোনকে সর্বনাশ করলো দুই ভাই: মায়ের মামলায় গ্রেফতার হয়ে কারাগারে ঠাঁই

নিজস্ব প্রতিবেদক:আপন দুই ভাইয়ের বিরুদ্ধে বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে সিলেটের বিশ্বনাথ উপজেলায়। এ ঘটনায় মায়ের দেয়া মামলায় অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ। ভিকটিমকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে।

শুক্রবার (২৯ অক্টোবর) ভোররাতে উপজেলার রামপাশা ইউনিয়নের রহমান নগর গ্রামে এ ঘটনা ঘটে। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, মা তার দুই ছেলে ও মেয়েকে নিয়ে একই ঘরে বসবাস করে আসছিলেন। মায়ের অগোচরে বড় ছেলে (২৮) ও ছোট ছেলে (২০) তাদের ছোটবোনকে ভয়ভীতি দেখিয়ে প্রায়ই ধর্ষণ করতো। ২৯ অক্টোবর শুক্রবার ভোররাতে ঘুমন্ত ছোট বোনকে ছোট ভাই ধর্ষণ করার চেষ্টা করলে সে চিৎকার দেয়।

এসময় তার মা ছুটে গেলে সটকে পড়ে সে। তখন ভিকটিম জানায়, এর আগেও গত ২১ অক্টোবর ভোররাতে তাকে ধর্ষণ করে তার আপন বড়ভাই। লোকলজ্জার ভয়ে সে ঘটনাটি কাউকে বলেনি। পরে নিজ ছেলেদের অভিযুক্ত করে ওইদিন বিশ্বনাথ থানায় ধর্ষণ মামলা (নাম্বার-১২) দেন মা। তাৎক্ষণিক অভিযুক্তদের গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক মানুনুর রশীদ জানান, অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিমকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে।