• ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিশ্বনাথে মানসিক ভারসাম্যহীন যুবকের গলাকাটা লাশ উদ্ধার

bilatbanglanews.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২১
বিশ্বনাথে মানসিক ভারসাম্যহীন যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে ছোরা দিয়ে নিজের গলা নিজেই কেটে আত্মহত্যা করেছে আবদুল আজিজ (২২) নামের এক যুবক। শনিবার রাতে তার নিজ বাড়ির শয়নকক্ষে এ ঘটনা ঘটায়। সে উপজেলার লামাকাজি ইউনিয়নের মান্দাবাজ গ্রামের কদন আলীর ছেলে। খবর পেয়ে রাতেই পুলিশ তার লাশ উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দরিদ্র কসাই পরিবারের ওই যুবক দীর্ঘ দিন ধরে মানসিক রোগে ভুগছিল। সে প্রায়ই মানুষের সাথে মারমুখি আচরণ করত। অনেক ডাক্তার-কবিরাজ দেখিয়েও তাকে স্বাভাবিক করতে পারেনি পরিবার। ঘটনার দিন সন্ধ্যায় বাড়ি ফিরে সে তার ভাবীর কাছে খাবার চায়। রান্না হলে খাবার দিচ্ছি বলেন রান্না ঘরে প্রবেশ করেন তার ভাবী।

এর কিছুক্ষণ পরে তিনি শয়নকক্ষে প্রবেশ করে দেখেন, ছোরা দিয়ে নিজের গলা কেটে ফেলেছে আজিজ। মহিলার চিৎকারে ছুটে আসেন পরিবারের অন্যান্যরা। ততক্ষণে ঘটনাস্থলেই মারা যায় সে। এ ব্যাপারে থানা অফিসার ইন-চার্জ (ওসি) গাজি আতাউর রহমান বলেন, ওই যুবক মেন্টালেটি প্রবলেম ছিল। ৩ থেকে ৪ মাস আগে তাকে তার পরিবার জেলেও দিয়েছিল। আমাদের ধারণা, সে নিজেই নিজের গলা কেটে এটা আত্মহত্যা।