• ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ সঠিক না হলে প্রধানমন্ত্রী কষ্ট পাবেন:প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ২৯, ২০২১
আশ্রয়ন প্রকল্পের ঘর নির্মাণ সঠিক না হলে প্রধানমন্ত্রী কষ্ট পাবেন:প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক
লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক( প্রশাসন ) মোঃ আহসান কিবরিয়া সিদ্দিকী বলেছেন,  সারা দেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণ করে উপকারভোগীদের দলিল সহ অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উনি নিজে এসব দেখভাল করেন।  ঘর নির্মাণ কাজ সঠিক ভাবে না হলে প্রধানমন্ত্রী কষ্ট পাবেন।  তাই, সহকারী কর্ম কর্তা দের বিশেষ ভাবে এদিকে নজর রাখার আহ্বান জানিয়েছেন।
মহাপরিচালক বলেছেন সকলের ঐকান্তিক প্রচেষ্টা ও সম্মিলিত প্রয়াসে কোভিড পরিস্থিতির সার্বিক উন্নতি হয়েছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে এই সফলতা অর্জন সম্ভব হয়েছে। করোনাকালীন ত্রাণ বিতরণ ও সুষ্ট ভাবে হয়েছে। আইন শৃঙ্খলা পরিস্থিতি ও  সীমান্ত পরিস্থিতি সন্তোষ জনক ,। জন প্রতিনিধিদের ও প্রশাসনের সমন্বয় রয়েছে, এই পরিস্থিতির আরো উন্নতি করলে কাজের  গতি বৃদ্ধি পাবে।
২৯ আগষ্ট রবিবার সকাল ১১ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন ) মো আহসান কিবরিয়া সিদ্দিকীর সাথে জন প্রতিনিধিদের ও প্রশাসনের কর্মকর্তাবৃন্দের এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান বিপিএম, সিভিল সার্জন ডাক্তার শামস উদ্দিন, ২৮ বিজিবির অধিনায়ক তসলিম এহসান  পিএসসি, ডিডিএলজি জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আল ইমরান রুহুল হোসেন, উপজেলা চেয়ারম্যান ও ইউএনও গণ উপস্থিত থেকে মতবিনিময়ে অংশগ্রহণ করেন।  এছাড়াও জেলার বিভিন্ন পর্যায়ের কর্ম কর্তা গণ উপস্থিত ছিলেন।