• ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ , ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ওসমানীনগরে একই পরিবারের চারজনের ইসলাম ধর্ম গ্রহণ

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ২৭, ২০২১
ওসমানীনগরে একই পরিবারের চারজনের ইসলাম ধর্ম গ্রহণ

আবুল কালাম আজাদ,ওসমানীনগর: ওসমানীনগরে সনাতন ধর্মালম্বী (হিন্দু) একই পরিবারের চারজন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। তারা স্বইচ্ছায় ইসলাম ধর্মের আদর্শে অনুপ্রানীত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এ ব্যাপারে তারা আইনি সকল ব্যবস্থা করে স্থানীয় পীরে তরিকত মাওলানা রফিক আহমদের কাছে তওবা করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

ইসলাম ধর্ম গ্রহনকারী ৪ জন হচ্ছেন ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের মাটিহানী লামাপাড়া গ্রামের একই পরিবারের গনেশ চন্দ্র মালাকারের ছেলে নিতাই চন্দ্র মালাকার (বর্তমান মোহাম্মদ আব্দুর রহমান), নিতাই চন্দ্র মালাকারের স্ত্রী রত্না রানী মালাকার (মোছা: রহিমা বেগম), নিতাই চন্দ্র মালাকারের ছেলে শিপন মালাকার মোহাম্মদ আবুল বাশার) ও অমিল মালাকারের মেয়ে কানন মালাকার (মোছা: খাদিজা বেগম)।

জানা যায়, তারা মহান ইসলাম ধর্মে আদর্শে অনুপ্রানীত হয়ে ২৩ আগস্ট সিলেট নোটারি পাবলিকের মাধ্যমে আইনী সকল প্রক্রিয়া সম্পন্ন করেন এবং স্থানীয় মাওলানা কাজী রফিক আহমদের কাছে তওবা করে ইসলামী রীতি অনুযায়ি কালেমা পাঠ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

নিতাই চন্দ্র মালাকার (বর্তমান নাম মোহাম্মদ আব্দুর রহমান) বলেন, আমরা ইসলাম ধর্মের আদর্শের প্রতি অনুপ্রানীত হয়ে ইসলাম ধর্ম গ্রহন করেছি। ইসলাম ধর্ম গ্রহন করে নিজেদের সুভাগ্যবান মনে করছি।বাকী জীবন ঈমান ও আমলের সাথে চলতে পারি সে জন্য সকলের কাছে দোয়া চাই।