• ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ , ১লা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

লন্ডন বাংলা প্রেসক্লাবের উদ্যোগে ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ১৭, ২০২১
লন্ডন বাংলা প্রেসক্লাবের উদ্যোগে ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত

সৈয়দ আব্দুল কাদির : লন্ডন বাংলা প্রেস ক্লাবের উদ্যোগে এক ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট কবি ফরিদ আহমদ রেজার পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে গত ১৪ জানুয়ারী অনুষ্ঠিত ভার্চুয়াল মাহফিলে দোয়া পরিচালনা করেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহ সভাপতি ব্যারিস্টার তারেক চৌধুরী। কোভিড ১৯ করোনাভাইরাসের এই কঠিন সময়ে আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালা যেন বিশ্বের মানুষকে হেফাজতে রাখেন এবং যাঁরা এ রোগে আক্রান্ত হয়েছেন, তাঁদের রোগ মুক্তির জন্য মহান আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার কাছে দোয়া করা হয়। ভার্চুয়াল দোয়া মাহফিল যৌথভাবে সঞ্চালনা করেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ এমদাদুল হক চৌধুরী ও সহ সভাপতি তারেক চৌধুরী।
দীর্ঘ প্রায় এক বছর পর লন্ডন বাংলা প্রেস ক্লাবের সহকর্মী সাংবাদিক বন্ধুদের সাথে ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে আলাপচারিতায় লিপ্ত হতে পেরে সবাই ছিলেন আনন্দিত।
স্বাগত বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজারার আ স ম মাসুম। কভিড ১৯ করোনাভাইরাসের প্রাদুর্ভাব রোধে দিকনির্দেশনামূলক মুল্যবান বক্তব্য উপস্থাপন করেন বিশিষ্ট সাংবাদ পাঠিকা ড জাকি রেদুয়ানা আনোয়ার। সম্প্রতি লন্ডন বাংলা প্রেস ক্লাবের কয়েকজন সাংবাদিক করোনাভাইরাসে আক্রান্ত হয়ার পর কিছুটা সুস্থ হয়ে উঠেছেন। উক্ত ভার্চুয়াল মিটিংয়ে কয়েকজন সাংবাদিক বন্ধু তাঁদের অভিজ্ঞতার কথা বর্ণনা করেন।
সরকারী নির্দেশনা মোতাবেক হাত ধৌত করা, মাস্ক পরিধান করা এবং সামাজিক দূরত্ব সব সময় বজায় রাখার প্রতি গুরুত্বারোপ করা হয়। সুষম খাদ্য খাওয়ার পাশাপাশি যথাসম্ভব শারীরিক ব্যায়াম করার জন্যও সবার প্রতি গুরুত্বারোপ করা হয়।যুক্তরাজ্যে অবস্থানরত লন্ডন বাংলা প্রেস ক্লাবের অনেক সাংবাদিক এ ভার্চুয়াল মিটিংয়ে অংশগ্রহণ করেন এবং বাংলাদেশ থেকে লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জুবায়ের ও উক্ত ভার্চুয়াল মিটিংয়ে অংশগ্রহণ করেন।
করোনাভাইরাস নামক ভয়ংকর রোগ থেকে পৃথিবীর মানুষকে মুক্ত করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে দেয়ার জন্য মহান আল্লাহ সুবহানাহু ওয়া তায়ালার কাছে প্রার্থনা করা হয়।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •