• ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন

bilatbanglanews.com
প্রকাশিত নভেম্বর ২৯, ২০২০
তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন

বিবি এন নিউজঃ সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় ছেলের হাতে খুন হয়েছেন ইসলাম উদ্দিন (৫২) নামের এক ব্যক্তি। নিহত ইসলাম উদ্দিন উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে। তিনি দুই ছেলে ও তিন মেয়ের জনক।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টিতে এ ঘটনা ঘটে।রাতেই পুলিশ অভিযুক্ত নাজমুল হোসেন (২০) কে আটক করেছে। তিনি উপজেলার বাদাঘাট বাজারের বাদাঘাট-সুনামগঞ্জ সড়কের কলাপট্টি এলাকার মুদি দোকানি।

স্থানীয় এলাকাবাসী জানান, রাত সাড়ে ১০টার দিকে পারিবারিক বিষয়ে উপজেলার বাদাঘাট বাজারে কলাপট্টিতে নাজমুল হোসেনের দোকানের সামনে এসে তার বাবা ইসলাম উদ্দিন বকাঝকা করতে থাকেন। এক পর্যায়ে নাজমুল ক্ষিপ্ত হয়ে সুপারি কাটার যাঁতি দিয়ে বাবার মাথায় কয়েকটি আঘাত করেন। এরপরই তার বাবা ইসলাম উদ্দিন দোকানের সামনে পাকা সড়কের ওপর লুটিয়ে পড়েন। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপরই নাজমুল পালিয়ে যায়।তাহিরপুর থানার এসআই সুজন চন্দ্র শ্যাম জানান, আঘাতের কারণে ইসলামের মাথার দুটি ফাটল দিয়ে রক্তক্ষরণ হয়েছে।

তাহিরপুর থানার ওসি মোঃ আবদুল লতিফ তরফদার জানান, এ ঘটনা জানার পর অভিযুক্ত ছেলে নাজমুলকে রাতেই ঘটনাস্থলে গিয়ে আটক করা হয়েছে। এই বিষয় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে।