• ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ছাতকের গোবিন্দগঞ্জে পিকআপ গাড়ীসহ ৭ ডাকাত গ্রেফতার,লুন্ঠিত মালামাল উদ্ধার

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২৫, ২০২০
ছাতকের গোবিন্দগঞ্জে পিকআপ গাড়ীসহ ৭ ডাকাত গ্রেফতার,লুন্ঠিত মালামাল উদ্ধার

 

ছাতক(সুনামগঞ্জ)প্রতিনিধি ::ছাতকের গোবিন্দগঞ্জে একটি আইসক্রিমের গোডাউনে ডাকাতির চেষ্টাকালে একটি টাটা পিকআপ গাড়ী ও লুনিঠত মালামালসহ ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শনিবার রাত আনুমানিক আাড়াইটার দিকে উপজেলার তকিপুর উত্তরপাড়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।
আটকৃতরা হলো, উপজেলার দিঘলী পুরাতন বাজার এলাকার মৃত. চেরাগ আলীর ছেলে গাড়ী চালক জুয়েল মিয়া(২৫), দিঘলি ছাকলপাড়া গ্রামের কালাম উদ্দিনের ছেলে সুমন মিয়া (১৯), একই গ্রামের মো. মাসুক মিয়ার ছেলে মো. রাকিব(১৮), মৃত. আছাব আলীর ছেলে মাহবুব মিয়া(১৮) সমছু মিয়ার ছেলে ফরহাদ মিয়া(১৮), রইছ আলী (৩৫), হোসাইন আহমদ(১৮)।
স্থানীয় সুত্রে জানা যায়, তকিপুর উত্তরপাড়া গ্রামের হাজী চাঁন্দ আলীর ছেলে মো. গিয়াস উদ্দিন এর মালিকানাধীন একটি দোকান কোঠা ভাড়া নিয়ে আইসক্রিমের ডিলারশীপ ব্যবসা করে আসছেন উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সেওতরপাড়া গ্রামের মৃত. মির্জা গোলাম গণীর ছেলে মির্জা নুরুল আমিন। ঘটনার দিন রাতে ডাকাতি করে ডাকাত দল পালিয়ে যাওয়ার সময় টের পেয়ে ধাওয়া করেন দোকান মালিক ও স্থানীয়রা। এ সময় গোবিন্দগঞ্জ পয়েন্টে দায়িত্ব পালনরত পুলিশ অফিসার্সদের বিষয়টি অবগত করেন দোকান মালিক মো. গিয়াস উদ্দিন।
সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিল্লাল হোসেন, ইন্সপেক্টর অপারেশন মিজানুর রহমান, ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম, এসআই মুহিন উদ্দিন, এসআই ইয়াছিন মিয়া সহ অফিসার ফোর্স তাংক্ষনিক ভাবে অভিযান করে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হন। এ সময় চালক জুয়েল মিয়াসহ একটি পিকআপ গাড়ী রেজি নং-ঢাকা মেট্রো-ন১৮-০৩৫২ ও লুন্ঠিত ৪টি রূপার চেইন, ১ আংটি উদ্ধার করা হয়।
পিকআপ চালক ডাকাত জুয়েল মিয়া অন্যান্য ডাকাতদের দেওয়া তথ্যে গোবিন্দগঞ্জ বাজারে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত রইছ আলী, হোসাইন আহমদকে করা হয়।
ছাতক থানার ওসি শেখ নাজিম উদ্দিন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান আটককৃতদের সুনামগঞ্জ কোর্টে প্রেরন করা হয়েছে।

  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •