• ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ , ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ , ১২ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ছাতকের মানবসেবা সোসাইটির মানবতা অব্যাহত, অসহায় পরিবারদের সাহায্য প্রদান

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ৬, ২০২০
ছাতকের মানবসেবা সোসাইটির মানবতা অব্যাহত, অসহায় পরিবারদের সাহায্য প্রদান

এ এম সমুজ বিবি এন নিউজ ডেস্কঃ  চলবো মোরা একসাথে – জয় করব মানবতাকে, এই শ্লোগানকে সামনে রেখে আর্ত মানবতার কল্যাণে প্রতিষ্ঠিত হয় ছাতকে “নোয়ারাই ইউনিয়ন মানবসেবা সোসাইটি” ।

সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে নোয়ারাই ইউনিয়ন ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়। প্রথম ধাপের আর্থিক সহায়তা প্রদান করার পর আজ দ্বিতীয় ধাপে নোয়ারাই ইউনিয়নের অসহায় সাতটি পরিবারের হাতে আর্থিক অনুদানের টাকা তুলে দেয়া হয়।

আর্থিক অনুদান প্রদান কালে  উপস্থিত ছিলেন-অত্র সোসাইটির সম্মানিত উপদেষ্টা, নোয়ারাই ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব ছমরু মিয়া তালুকদার, উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টা ও নোয়ারাই  ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জনাব লিয়াকত আলী। সোসাইটির সম্মানিত সভাপতি জনাব ফরিদ আহমদ, সহ সভাপতি জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল কাইয়ুম, সাংগঠনিক সম্পাদক মোঃ খালেদ হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, অর্থ সম্পাদক বদরুল আলম, শিক্ষা ও আইসিটি সম্পাদক মাস্টার আনোয়ার হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাহেদ আহমদ তালুকদার, তথ্য ও গবেষণা সম্পাদক সিদ্দিকুর রহমান, সহ আইন বিষয়ক সম্পাদক নূর হোসেন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ফজলু মিয়া, ব্লাড ডোনার বিষয়ক সম্পাদক মোহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ