• ২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ড.এনায়েতুল্লাহ আব্বাসী বিশ্বনাথ আসছেন আজ

bilatbanglanews.com
প্রকাশিত জানুয়ারি ১৮, ২০২১
ড.এনায়েতুল্লাহ আব্বাসী বিশ্বনাথ আসছেন আজ

 সিলেট প্রতিনিধি :বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ, ইসলামি বক্তা মুফতি ড. সাইয়্যেদ এনায়েতুল্লাহ আব্বাসী আজ মঙ্গলবার বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের আনরপুর বিশঘর গ্রামে আসছেন। তিনি হেলিকপ্টার যোগে সিলেটে আসবেন এবং বাদ জোহর মুর্দেগানের ঈসালে সাওয়াব উপলক্ষে আনরপুর গ্রামের পূর্ব মাঠে আনরপুর বিশঘর ও বৃহত্তর এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে তিনি আলোচনা পেশ করবেন। ইতোমধ্যে মাহফিলের সকল আয়োজন সম্পন্ন করা হয়েছে। মাহফিল সফলের লক্ষ্যে গত রোববার বিকেলে উপজেলা সদরের একটি রেস্টুরেন্টে স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এমনটাই জানান মাহফিল আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

মতবিনিমিয়কালে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন, ওয়াজ মাহফিলের সভাপতি ও সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট মোশাহিদ আলী। এসময় তিনি বলেন, এলাকাবাসীর সিদ্ধান্তেই তাকে (ড. আব্বাসী) এই ওয়াজ মাহফিলে আনা হচ্ছে। কিন্তু একটি কুচক্রিমহল এই মাহফিলকে নিয়ে বিভিন্ন অপপ্রচার ও ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ওয়াজ মাহফিল সফলের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, আওয়ামী লীগ নেতা আব্দুল মতিন, এআর চেরাগ আলী, বিএনপি নেতা জয়নাল আবেদিন, এলাকার মুরুব্বি শের আলী, তুরাব আলী, আয়োজক কমিটির সদস্য আব্দুল কাদির, আবু বক্কর সিদ্দিক টিপু ও মোহন মিয়া প্রমুখ।
উল্লেখ্য, ওয়াজ মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সংসদ সদস্য মোকাব্বির খান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। এছাড়া মাহফিলে বরেণ্য উলামায়ে কেরামগণ আলোচনা পেশ করবেন।