• ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

bilatbanglanews.com
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২৪
সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত
লতিফুর রহমান রাজু.সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার স্থানীয় সাংবাদিকবৃন্দের সাথে  মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার আ.ফ.ম. আনোয়ার হোসেন খান, পিপিএম।  সোমবার (৯ সেপ্টেম্বর .) সকাল ১১টায় পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পুলিশ সুপার উপস্থিত সকল সাংবাদিকদের সাথে পরিচিত হন। পরে তিনি জেলার বিভিন্ন বিষয় সম্পর্কে সাংবাদিকদের কাছে জানতে চান। এ সময় উপস্থিত সাংবাদিকবৃন্দ জেলার বিভিন্ন সমস্যার বিষয় তুলে ধরেন।

পুলিশ সুপার তাঁর বক্তব্যে সাংবাদিকবৃন্দের উত্থাপিত বিষয়গুলো জেলা পুলিশের পক্ষ থেকে নিরাসনে অন্যান্য প্রতিষ্ঠানের সাথে সমন্বয় করে দ্রুত সময়ের মধ্যে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

পুলিশ সুপার বলেন, আমি সুনামগঞ্জ জেলার সকল শ্রেণী পেশার মানুষের সহযোগিতা নিয়ে কাজ করতে চাই। কোন নিরপরাধ লোক হয়রানীর শিকার যেমন হবে না, তেমনি কেউ যদি অপরাধের সাথে জড়িত প্রমাণ পাওয়া যায় তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে। তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর ঘাঘটিয়ার মানচিত্র ইতিমধ্যেই একটি চক্র নদীর পাড় কেটে বদলে দিয়েছে, মানুষের ঘরবাড়ি, হুমকির সম্মুখীন। এদের দমনে জেলা প্রশাসক, বিজিবি সহ অন্যান্য দের নিয়ে বিশেষ টাস্ক ফোর্স গঠন করে অভিযান চালানোর আশ্বাস দেন। সুনামগঞ্জ সদর উপজেলার ইজারাবিহীন ধোপাজান নদী থেকে অবৈধ বালু-পাথর উত্তোলন বন্ধে ও একই ভাবে অভিযান চালানো হবে। সীমান্তের চোরাচালান বন্ধে ও পুলিশের সীমানার ভেতর কঠোর হওয়ার নির্দেশ দেন অধিনস্থদের। সুনামগঞ্জ শহরের যানজট নিরসন ও অবৈধ ফুটপাত দখলের বিষয়েও ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

মতবিনিময় সভায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জাকির হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) জাহিদুল ইসলাম খান, অফিসার ইনচার্জ (সুনামগঞ্জ সদর মডেল থানা) মো: আব্দুল আহাদসহ সুনামগঞ্জ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন