• ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ , ২৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছাতকে সাপ্তাহিক দারুল কিরাতের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন

bilatbanglanews.com
প্রকাশিত ফেব্রুয়ারি ২৫, ২০২৩
ছাতকে সাপ্তাহিক দারুল কিরাতের বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন

আতিকুর রহমান: ছাতক থেকে:ছাতকের গোবিন্দগঞ্জ- সৈদেরগাঁও ইউনিয়নের সুহিতপুরস্থ মরহুম ইলিয়াছ আলী জামে মসজিদে দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট এর সাপ্তাহিক শাখার বিদায়ী অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী এক সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শুক্রবার সকালে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন, দারুল কিরাত মজিদিয়া ফুলতলী শাখার প্রধানকারী মাওলানা ক্বারী রমদ্বানুল হক। সহকারী শিক্ষক ক্বারী আলী আহমদ নাঈমের পরিচালায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,

মরহুম ইলিয়াছ আলী জামে মসজিদের প্রতিষ্ঠাতা, গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের প্রতিষ্ঠাতা ভিপি, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ নেতা, ছাতক উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আওলাদ আলী রেজা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্টের পরিদর্শক, শাখার সহকারী শিক্ষক ক্বারী কাজী রেজাউল করিম রেজা, শাখার সহকারী শিক্ষক হাফেজ ক্বারী লিহাজ উদ্দিন, ছাতক প্রেসক্লাবের অর্থ সম্পাদক আতিকুর রহমান মাহমুদ, শাখার সহকারী শিক্ষক হুছাম উদ্দিন হারুন, ক্বারীয়া ইয়াছমিন বেগম ও ক্বারীয়া সীমা বেগম ও শিক্ষার্থী হাবিবুর রহমান।

সভা শেষে ছুরা থেকে রাবে জামাত পর্যন্ত প্রতিযোগিতায় বিজয়ী ও শ্রেনিতে শীর্ষ ফলাফল অর্জনকারী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ বিশেষ অতিথিবৃন্দ। শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে প্রধান অতিথি আওলাদ আলী রেজাকে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন প্রধানক্বারী মাওলানা ক্বারী রমদ্বানুল হকসহ অন্যান্য শিক্ষক ও সিনিয়র শিক্ষার্থীগন।