• ২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২৪শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

হোসেন বখত ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক হতদরিদ্র শিশু ঈদের পোশাক পেল

bilatbanglanews.com
প্রকাশিত মে ১৫, ২০২১
হোসেন বখত ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক হতদরিদ্র শিশু ঈদের পোশাক পেল

লতিফুর রহমান রাজু, সুনামগঞ্জ: সুনামগঞ্জে হোসেন বখত ফাউন্ডেশনের    উদ্যোগে ৫  শতাধিক হত দরিদ্র শিশুদের ঈদের পোশাক বিতরণ করা হয়েছে। নতুন জামা    কাপড় পেয়ে শিশুদের  মাঝে খুুুুশির বন্যা বইছে।

গত বৃহস্পতিবার দুপুরে হোসেন বখত ফাউন্ডেশনের উদ্যোগে   সুনামগঞ্জ   পৌরসভা মিলনায়তনে পোশাক বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখতের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদে বিরোধী দলীয় হুইপ ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এড. পীর ফজলুর রহমান মিসবাহ।
এছাড়াও উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা এড. মো. চানঁ মিয়া, সভাপতিএডঃ .নজরুল ইসলাম,প্যানেল মেয়র আমহদ নুর,পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক লিটন সরকার,মৃদুল চৌধুরী,মহিলা কাউন্সিলর  সামিনা চৌধুরী ও সৈয়দা জাহানারা  বেগম ও মেয়র ব্যক্তিগত সহকারী নুরুল আমীন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সংসদে বিরোধী দলীয় হুইপ বলেন,স্বাধীনতা সংগ্রামে বীর মুক্তিযোদ্ধা ও সুনামগঞ্জের কৃতি সন্তান মরহুম হোসেন বখত এবং উনার দুই ছেলে সহ সুনামগঞ্জের অনেক মুক্তিকামী জনতা মুক্তিযুদ্ধে অংশগ্রহন করেছিলেন একটি স্বাধীন ভূখন্ড প্রতিষ্ঠার জন্য। স্বাধীনতা পরবর্তী এই আওয়ামীলীগকে সুসংগঠতি করতে হোসেন বখত ও তার পরিবারের অবদান অন্যন্য ও অসাধারন ছিল।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের  বখত বলেন স্বাধীনতা পরবর্তী যতই দূর্যোগই এসেছিল কেবল শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার তাদের মেধা ও প্রজ্ঞা দিয়ে দেশে কোন মানুষকে না খেয়ে মরতে হয়নি। তিনি ঈদ চলাকালীন সময়ে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এবং মাস্ক ব্যবহার করে চলার আহবান জানান।