• ২৪শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ , ২১শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

অভিযোগ প্রমাণ না করতে পারলে আইনী ব্যবস্থা নিব- ইমন দ্দোজা

bilatbanglanews.com
প্রকাশিত অক্টোবর ২৪, ২০২৪
অভিযোগ প্রমাণ না করতে পারলে আইনী ব্যবস্থা নিব- ইমন দ্দোজা

 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্ব দেয়া ইমন দ্দোজার বিরুদ্ধে করা সংবাদ সম্মেলনের প্রতিবাদে পালটা সংবাদ সম্মেলন করেছেন শিক্ষার্থী ইমন।

বুধবার সন্ধ্যায় শহরের  একটি বেসরকারি অফিসে এই সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে উছমান গণি নামের ব্যক্তির করা সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ জানান।

ইমন দ্দোজা বলেন,  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে সংবাদ সম্মেলন করে আমাকে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে। তারা যে আমাকে অবাঞ্চিত ঘোষণা করলো এই এখতিয়ার তাদেরকে কে দিলো। অবাঞ্চিত করলে সিলেট সমন্বয়ক কমিটি বা কেন্দ্রীয় কমিটির মাধ্যমে করাবে।  সেটি তারা করেনি কারণ আমার বিরুদ্ধে যে যে অভিযোগ আনা হয়েছে তা শুধু মুখে। অভিযোগের বিপরীতে একটি প্রমাণও তারা দেখাতে পারেনি। আমার মনে হয় তাদের ভিন্ন কোন উদ্দেশ্যে আছে তাই তারা এমন কাজ করছে। তাদের উদ্দেশ্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে বিতর্কিত করা।

আমরা লক্ষ করেছি যারা আজকে সংবাদ সম্মেলন করে আমাকে অবাঞ্চিত করেছে তাদের আলাদা একটা রাজনৈতিক ব্যানার আছে। তারা সেই সংগঠনের কর্মী। আমাদের সাথের সবার একটাই ব্যানার বৈষম্যবিরোধী আন্দোলনের সাধারণ শিক্ষার্থী। বন্যার সময় উত্তোলিত প্রায় ৩ লক্ষ টাকা বিতরণের কোন হিসেব উসমান এখনো দেয়নি। এরকম অসংখ্য অভিযোগ প্রমাণ সহকারে আগামীতে নিয়ে এসে সংবাদ সম্মেলনের মাধ্যমে সবাইকে জানাব। তাদের এই কর্মকান্ডে আমি আমার পরিবারের মানহানি হয়েছে। তাই আগামী ২৪ ঘন্টার ভিতরে আমার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণ না করতে পারলে আইনী ব্যবস্থা নিব।

এ সময় উপস্থিত ছিলেন মেহেদী হাসান সাকিব,শফিকুল ইসলাম, জিহান জুবায়ের  জাকি, নাজমুল, শাওন  ,জোতি,ইমরান  রাব্বী,  রাহী, রাতুল প্রমুখ।