• ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৬ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সুনামগঞ্জের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মত বিনিময়

bilatbanglanews.com
প্রকাশিত সেপ্টেম্বর ১৮, ২০২৪
সুনামগঞ্জের নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মত বিনিময়

লতিফুর রহমান রাজু.সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস মিয়া বলেছেন, বর্তমানে প্রশাসন জন সম্পৃক্তহীন হয়ে পড়েছে। প্রশাসন কে জন সম্পৃক্ততা বাড়াতে হবে,জন বান্ধব হিসেবে গড়ে তুলতে হবে। এ জন্য সবাই মিলেই কাজ করতে হবে। কারণ এই দেশটা আমাদের, আমরা এই দেশের মানুষ। সব ক্ষেত্রেই দায়বদ্ধতা নিশ্চিত করতে হবে। মানুষের মত প্রকাশের অধিকার সমুন্নত রাখার জন্য আমি নিরলস ভাবে কাজ করে যাব। বিভিন্ন পরিকল্পনা করে বাস্তবায়ন করার জন্য আপ্রাণ চেষ্টা করব। পরিবেশ রক্ষা করে মানুষের জীবন জীবিকার পথ প্রশস্ত করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ।
সোমবার বিকাল ৪ টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সুনামগঞ্জ জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস মিয়া সুনামগঞ্জ জেলার কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দের সাথে সার্বিক বিষয় নিয়ে এক মত বিনিময় সভায় এসব কথা বলেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ রেজাউল করিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল সহ গণমাধ্যম কর্মী গণ উপস্থিত ছিলেন।
গণমাধ্যম কর্মী গণ সুনামগঞ্জ জেলার নানা সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন এবং সমস্যার সমাধান করার জন্য অনুরোধ করেন । জেলা প্রশাসক পর্যায় ক্রমে সব সমস্যার সমাধান করার আশ্বাস দিয়েছেন। সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর পাড় কাটা বন্ধ, সুনামগঞ্জ সদর উপজেলার ইজারাবিহীন ধোপাজান নদী থেকে অবৈধ ভাবে বালু-পাথর উত্তোলন বন্ধ, চোরাচালান, মাদক চাঁদাবাজির বন্ধ সহ অন্যান্য অপরাধ নির্মূল করার আহবান জানান। হাওরের ফসল রক্ষা বাধঁ টেকসই করার উপর এবং অপ্রয়োজনীয় বাধঁ নির্মান করে সরকারী অর্থের অপচয় না করার অনুরোধ জানান। শহরের যানজট নিরসন করার জন্য একটি বাইপাস নির্মান করার এবং অবৈধ ভাবে দখলে রাখা খাল গুলো উচ্ছেদ করার দাবী জানান। নবাগত জেলা প্রশাসক সবার সহযোগিতা কামনা করেন এবং সবাই কে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।