• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ছাতকের গোবিন্দগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে পথচারীসহ অর্ধশতাধিক আহত

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ২২, ২০২৪
ছাতকের গোবিন্দগঞ্জে দু’গ্রামবাসীর সংঘর্ষে পথচারীসহ অর্ধশতাধিক আহত

 

ছাতক প্রতিনিধি:ছাতকে গোবিন্দনগর ও তকিপুর গ্রামবাসীর সংঘর্ষে পথচারী সহ উভয় পক্ষে অন্তত অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। ২১আগষ্ট বুধবার বিকেলে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাও ইউনিয়নের গোবিন্দনগর ও তকিপুর গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। বিকেল সাড়ে ৫ টা থেকে ঘন্টাব্যাপী সংঘর্ষে পথচারী সহ উভয় পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়েছেন। সংঘর্ষের সময় এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এসময় কয়েকটি দোকানপাঠ ও ভাংচুর করা হয়েছে।

সংঘর্ষ চলাকালে গোবিন্দগঞ্জ পয়েন্ট সহ সিলেট-সুনামগঞ্জ, গোবিন্দগঞ্জ-ছাতক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যাত্রীবাহী ও মালবাহী যান আটকা পড়ে দির্ঘ যানজটের সৃষ্টি হয়। সংঘর্ষে দেশীয় অস্ত্র ও পাথর, ইট পাটকেলের ব্যবহার হয়েছে। সংঘর্ষে গুরুতর আহত অলিউর রহমান ছায়াদ, রাকিব আলী, সুহেল মিয়া, আশরাফ আহমেদ, মামুন, নইয়ব আলী, অজুদ মিয়া সহ অর্ধশত লোক আহত হয়েছে। গুরতর আহত কয়েক জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। অন্যান্য আহতদের স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে।

জানাগেছে, গোবিন্দনগর গ্রামের লায়েক মিয়া ও তকিপুর গ্রামের এনাম আহমদের মধ্যে একটা বিয়ের অনুষ্টার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি ও হাতাহাত ঘটনা ঘটে। পরে দুই গ্রামের লোকজন
সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সেনাবাহিনী ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাৎক্ষনিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করা হয়।