• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

ছাতকের গোবন্দগঞ্জে অধ্যক্ষ সুজাত আলীর পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ১৫, ২০২৪
ছাতকের গোবন্দগঞ্জে অধ্যক্ষ সুজাত আলীর পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল

 

আতিকুর রহমান,ছাতক থেকে :গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজের অধ্যক্ষ সুজাত আলীর বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতিসহ নানা অভিযোগ তুলে তাঁর পদত্যাগের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন।

বৃহস্পতিবার দুপুর ১১:৩০ ঘটিকা থেকে দুপুর ১২:৩০ ঘটিকা পর্যন্ত কলেজ গেইট ও গোবিন্দগঞ্জে প্রতবাদী কর্মসূচি পালন করা হয়। এ সময় শিক্ষার্থীরা কলেজ ক্যাম্পাসের সামনে অধ্যক্ষের বিরুদ্ধে নানা স্লোগান দেন।

আন্দোলনরত শিক্ষার্থী ফাহিম, রাহি ও জয়নাল বলেন, ‘সম্প্রতি বৈষম্যের বিরুদ্ধে ছাত্র আন্দোলন শুরু হলে তিনি (অধ্যক্ষ) আব্দুল হক কলেজে কোনো ধরনের কর্মসূচি পালন করতে দেননি এবং কলেজ গেইটে বড় বড় তালা লাগিয়ে দেন। ছাত্রলীগ ও পুলিশ দিয়ে শিক্ষার্থীদের হয়রানি, মিথ্যা মামলায় জড়ানোর হুমকি দেন। আমরা (শিক্ষার্থীরা) আওয়ামী লীগ সরকারের দোসর এই অধ্যক্ষের পদত্যাগ চাই।’

এসময় আব্দুর রহমান ফাহিম, পারভেজ হোসেন, সুলতান আহমদ, আল হাসান নাহিদ, জামিল আহমদ, মনসুর আলী, জামিলন হোসেন, নোমান আহমদ, ফয়ছল আহমদ, রুমেল আহমদ বাপ্পি, খালেদ আহমদ রাজেদ, সায়মন আহমদ, আবুল হাসানাত, অলিদ আহমদ, জয়নাল উদ্দিন, বিউটি আক্তার, সুমাইয়া বেগম, নিপা আক্তার, শারমিন আক্তার প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিবাদ কর্মসূচীতে ৫ দিনের মধ্যে কলেজের আয়- ব্যয়ের হিসাবসহ অধ্যক্ষ সুজাত আলী রফিককে সামগ্রিক দায়িত্ব বুঝিয়ে দিতে এবং পদত্যাগের আল্টিমেটাম দিয়ে কর্মসূচি সমাপ্ত করা হয়।