• ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ , ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সিলেট সুনামগঞ্জ সড়কে দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

bilatbanglanews.com
প্রকাশিত আগস্ট ১২, ২০২৪
সিলেট সুনামগঞ্জ সড়কে দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

 

আতিকুর রহমান, ছাতকসিলেট সুনামগঞ্জ মহাসড়কে দূর্ঘটনায় ফেরদৌস আহমদ (২৩) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার বিকেলে সিলেট-সুনামগঞ্জ সড়কের চৌকা এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। সে ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের তকিপুর গ্রামের হারিছ আলীর একমাত্র ছেলে ও গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি অনার্স কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র।

স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার বিকেলে গোবিন্দগঞ্জ থেকে নিজের মোটর সাইকেল যোগে কৈতক এলাকায় যাচ্ছিলেন ফেরদৌস আহমদ। কৈতক এলাকায় পৌঁছার পর বিপরিত দিক থেকে আসা দ্রুত গতির একটি পিকআপ ভ্যান মোটর সাইকেলে ধাক্কা দিলে সড়কে ছিঁটকে পড়ে গুরুতর আহত হয় ফেরদৌস। মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করেন। চিকিৎসাধিন অবস্থায় ওইদিন রাতেই তার মৃত্যু হয়।

এদিকে, ক্লিন গোবিন্দগঞ্জ স্টুডেন্ট ইউনিটের সদস্য, কলেজ ছাত্র ফেরদৌস আহমদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দূর্ঘটনার পর স্থানীয় লোকজন পিকআপ ভ্যানটি আটক করলে ঘাতক চালক পালিয়ে গেছে। রোববার সকাল ১০টার দিকে তকিপুর উত্তর পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের জানাজার নামায শেষে পারিবারিক কবর স্থানে দাফন সম্পন্ন করা হয়।