• ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ , ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ , ৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় স্বামী আহত, স্ত্রীর দেড় লাখ টাকা লুট

bilatbanglanews.com
প্রকাশিত জুলাই ১৭, ২০২৪
বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলায় স্বামী আহত, স্ত্রীর দেড় লাখ টাকা লুট

বিবিএন ডেস্ক: সিলেটের বিশ্বনাথে দুর্বৃত্তদের হামলার শিকার হয়েছেন ইছাক আলী (৫০) নামের এক বৃদ্ধ। মাথা ও কানে প্রচন্ড আঘাত লাগায় গুরুরত আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। এসময় সিলেটের একটি হাসপাতালে ভর্তি থাকা তার স্ত্রী ছমিরুনের উন্নত চিকিৎসার জন্যে সঙ্গে থাকা একলাখ ৫৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় ৬/৭ জনের দুবত্তের দল।

 

মঙ্গলবার রাত সাড়ে ৮টারদিকে উপজেলার রামপাশা ইউনিয়নের দোহাল গ্রামের প্রধান সড়কে এঘটনা ঘটে।

 

আহত ইছাক আলীকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি দোহাল এলাকার  পাশ্ববর্তী  রামচন্দ্রপুর গ্রামের মৃত মবশ্বর আলীর ছেলে। খবর পেয়ে বিশ্বনাথ  থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

আহত ইছাক আলীর ছেলে রুবেল আহমদ জানান, তার মা ছমিরুন নেছা (৪৮) সোমবার হৃদরাগে আক্রান্ত হলে তাকে সিলেটের রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্যে আখালির মাউন্ট এডোরা হাসপাতালে স্থানাস্তর করতে চান। এজন্য আত্মীয় স্বজনদের সঙ্গে কথা বলে এরই মধ্যে একলাখ ৫৫হাজার টাকা যোগাড় করেন।

 

ওই টাকা নিয়ে মঙ্গলবার (১৬জুলাই) রাত সোয়া ৮টারদিকে বাড়ি থেকে বের হন। এরপর দোহাল প্রধান সড়কে যাওয়া মাত্রই দোহাল গ্রামের রুয়েল আহমদ নামের এক যুবকের নেতৃত্বে ৬/৭জনের একটি দল তার বাবাকে আক্রমণ করে। এসময় তারা তার বাবার উপর হামলা করে গুরুতর আহত করে এবং অস্ত্র ঠেকিয়ে সঙ্গে থাকা তার মায়ের চিকিৎসার এক লাখ ৫৫হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

 

এসময় তার বাবার চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে তিনিও বিষয়টি জানতে পারেন। এরপর তিনি তার বাবাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করেন।

 

স্থানীয় ইউপি সদস্য জামাল মিয়া বলেন, তিনি সিলেট ছিলেন ঘটনাটি তিনি শুনেছেন এবং ঘটনাস্থলে পৌঁছে পুরো বিষয়টি জানতে পারবেন।

 

বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) রামা প্রসাদ চক্রবর্তী বলেন, ছিনতাই নয়, পূর্ব বিরোধ নিয়ে হামলার ঘটনা ঘটতে পারে। তবে, আসল ঘটনা জানার জন্য ঘটনাস্থলে তিনি পুলিশ পাঠিয়েছেন। সত্যতা পেলে আইনগত ব্যববস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।